বিনোদন

বলিউড সুপারস্টার শাহরুখের হাঁটুতে ফের সার্জারি!

tহাঁটুর ব্যথার কারণে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে ফের বড় ধরনের সার্জারি করতে হবে। আগামী এক বছরের মধ্যেই এ সার্জারি করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গত বছরের মে মাসে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কিংখানের বাম হাঁটুতে সার্জারি হয়। এরপর চিকিৎসকরা জানান তার হাঁটুর ব্যথা একেবারে সারতে দীর্ঘ সময় লাগবে।এ জন্য তাকে অনেকটা দেখেশুনে চলতে বলা হয়।

কিন্তু অভিনয় করতে গিয়ে বারবার পায়ে আঘাত পান শাহরুখ।এতে অবস্থা বেগতিক হওয়ায় কয়েক মাস আগে তাকে ব্যথানাশক ওষুধ ও ইঞ্জেকশন দেন চিকিৎসকরা। তাকে সব সময় হাঁটুতে ধাতব ক্যাপ পরারও পরামর্শ দেন।

কিন্তু চিকিৎসকের পরামর্শ ঠিক শোনেননি শাহরুখ। বারণ না মেনে অ্যাকশন ও পরিশ্রমসাধ্য দৃশ্যে অভিনয় করেন। যা করতে গিয়ে হাঁটুর ক্যাপও খোলা রাখেন তিনি।

সর্বশেষ ‘রইস’ চলচ্চিত্রের ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে শাহরুখকে হাঁটুর ক্যাপ পরা অবস্থায় দেখা যায়। এ সময় তিনি জানান, হাঁটুর যন্ত্রণার কথা। এজন্য ১১ থেকে ১২ মাসের মধ্যে অপারেশন করতে হবে বলেও জানান তিনি।

কিং খান বলেন, আমি যখন কিছুটা হাঁটি বা দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকি তখন হাঁটুর ব্যথা শুরু হয়। এ কারণে আমাকে ধাতব ক্যাপ পরে থাকতে হয়। আমি নতুন করে আর সার্জারি করতে চাই না। তাই শিগগির সব কাজ গুছিয়ে আমি অনুশীলন করবো।

ভিডিও:ভন্ড বাবার আস্থানায় মে-দের বুকে কি ভাবে হাত দেয় !! দেখুন গোপন কেমেরার ভিডিওতে

Add Comment

Click here to post a comment