বিনোদন

বলিউড বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দিয়েছে ‘দঙ্গল’

বছরে তার একটি ছবিই যথেষ্ট! ওই একটি ছবির জোরেই বক্স অফিসের প্রথম তিনে প্রায়শই থাকেন। তবে এবার অনন্য রেকর্ড। বলিউড বক্স অফিসের সর্বকালের সব রেকর্ড ছাপিয়ে গেল ‘মিস্টার প্যাশানিস্ট’-এর ‘দঙ্গল’।  বক্স অফিসে মোট আয়ের বিচারে দেশীয় সিনেমার ইতিহাসে ‘দঙ্গল’ এখন এক নম্বরে। ভারত তো বটেই আন্তর্জাতিক বাজারেরও সব রেকর্ড ভেঙে ফেলেছে আমির খানের এই ছবি।

হরিয়ানার কুস্তিগীর মহাবীর সিংহ ফোগত এবং তার দুই মেয়ে গীতা ও ববিতার কাহিনি দর্শকদের এতটাই ভাল লেগেছে যে, ছবি মুক্তির ১৮ দিন পরেও গত সোমবার পর্যন্ত ‘দঙ্গল’-এর বক্স অফিস কালেকশন প্রায় সাড়ে ৪ কোটি টাকা। রেকর্ড পরিমাণ আয় করে সলমন খানের ‘বজরঙ্গি ভাইজান’ এবং ‘সুলতান’-কেও পিছনে ফেলে দিয়েছে এই ছবি।

ফিল্ম সমালোচক এবং বলিউড বাজার বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, ‘সুলতান’, ‘ধুম ৩’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘পিকে’- সব সিনেমাকেই পেছনে ফেলে আয়ের বিচারে ভারতীয় সিনেমার ইতিহাসে ‘দঙ্গল’ একে। দেশীয় বাজার থেকেই প্রায় ৩৫০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি।

শুধু এ দেশেই নয়, বিদেশেও রমরমিয়ে চলছে ছবিটি। তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, ইতিমধ্যেই বিদেশে ১৮০.৫৮ টাকার ব্যবসা করে ফেলেছে পরিচালক নীতেশ তিওয়ারি পরিচালিত এ ছবি। তবে এখনও ‘দঙ্গল’-এর দৌড় থেমে যায়নি। বরং আরও বড়সড় রেকর্ডের গিকেই এগোচ্ছে আমিরের ‘দঙ্গল’।

ভিডিওঃ নায়িকা হতে হলে বিছানায় যেতে হয়! (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment