বিনোদন

বলিউডে নয়া কেচ্ছা। ডিভোর্সের আগেই মাঝরাতে মালাইকার বাড়িতে আসেন কোন নায়ক?

imageএখনও স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়নি মালাইকা অরোরার। শোনা যাচ্ছে বিবাহবিচ্ছেদের মামলার জন্য এখন আলাদা থাকেন। এর মধ্যেই বলিউড নতুন গুঞ্জন— মাঝরাতে প্রায়ই এক বলিউড তারকা আসেন মালাইকার বাড়িতে।

বলিউডে এক নতুন কেচ্ছা। সংবাদমাধ্যমের খবর নিয়ে তৈরি হয়েছে জোর জল্পনা। এখনও স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়নি মালাইকা অরোরার। শোনা যাচ্ছে বিবাহবিচ্ছেদের মামলার জন্য এখন আলাদা থাকেন। এর মধ্যেই বলিউড নতুন গুঞ্জন— মাঝ রাতে প্রায়ই এক বলিউড তারকা আসেন মালাইকার বাড়িতে।

মালাইকা ও আরবাজ যে আলাদা হয়ে যাচ্ছেন এমন খবর বেশ কিছু দিন ধরেই রয়েছে। সেই জল্পনা সত্যি করে গত কয়েক মাস ধরে মালাইকা-আরবাজ আলাদা থাকছেন বলেও খবর। আরবাজ-মালাইকার সম্পর্কের এই ভাঙনের জন্য অনেকেই মনে করেন বলিউডের তারকা অর্জুন কপূর দায়ী। সলমন খানের বোন অর্পিতার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে নাকি মালাইকার সঙ্গে অর্জুন কপূরের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে। আর তাতেই নাকি চিড় ধরেছে মালাইকা-আরবাজের দাম্পত্যে।

image

এখন খবর, সম্প্রতি অর্জুনকে মাঝরাতে মালাইকার বাড়িতে যেতে দেখা গিয়েছে। ওই রিপোর্টে আরও বলা হয়েছে, এটাই প্রথম নয়, আগেও বেশ কয়েক বার মালাইকার বাড়ির সামনে অর্জুনের গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। সেখানে সংবাদমাধ্যম দাঁড়িয়ে রয়েছে কিনা, সেটা নিরাপত্তারক্ষীরা খোঁজ নিয়ে জানানোর পরেই অর্জুন গাড়িতে এসে বসেন।

দাবি করা হয়েছে, গত কয়েক মাস ধরে মালাইকার বাড়িতে অর্জুন কপূরের যাতায়াত বেড়েছে। আর এই সময়টাতেই মালাইকা-আরবাজ বিচ্ছেদের সম্ভাবনা ও আলাদা থাকা শুরু হয়েছে। তাই প্রশ্ন উঠেছে, কেন মালাইকার কাছে যান অর্জুন? এটা কি নিছকই বন্ধুত্ব? তা যদি হয় তবে এত গোপনীয়তা কেন?

আরও পড়ুনঃ মৌসুমীর জন্মদিনে সহকর্মীদের রসিকতা (ভিডিওসহ)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment