বিনোদন

বলিউডের তারকারা পাকিস্তানের জয়ে যা লিখলেন

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে সবার ধারণা ছিল ম্যাচ একপেশে হবে। সবার ধারণা একদিক দিয়ে ঠিক ছিল। কিন্তু এভাবে পাকিস্তান একপেশেভাবে ম্যাচ জিতবে তা কেউ ভাবেনি। সবাই ভেবেছিল ভারতের কাছে পাত্তাই পাবে না পাকিস্তান।

ম্যাচ শুরুর আগে ভারতের সাবেক ক্রিকেটারদের অনেকেই বড় বড় কথাও বলেছেন। অবশ্য ম্যাচ শেষ হওয়ার পর সুর নরম করে পাকিস্তানকে অভিনন্দনও জানিয়েছেন তারা।

র‌্যাংকিংয়ে ৮ নম্বরে থেকে এবারের টুর্নামেন্ট শুরু করেছিল সরফরাজ আহমেদ বাহিনী। আনপ্রেডিক্টেবলের তকমা পাওয়া দলটি শেষ পর্যন্ত সবাইকে চমকে দিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা ঘরে তুলেছে।

এই জয়ে গোটা ক্রিকেট বিশ্বের প্রশংসায় ভাসছে টিম পাকিস্তান।

টুইটবার্তায় পাকিস্তানকে অভিনন্দন জানিয়েছেন বলিউডের তারকারাও।

বলিউড তারকাদের পাকিস্তানকে অভিনন্দন জানানোর বহর দেখে অনেকেই বলেছেন, ‘আদিখ্যেতা’। রীতেশ দেশমুখ থেকে অভিষেক বচ্চন, সুস্মিতা সেন থেকে সিদ্ধার্থ মলহোত্র— সবাই পাকিস্তানকে অভিনন্দন জানিয়েছেন।

ভারতের ভেতরে পাকিস্তানের সমর্থনে কেউ কথা বললে, তাকে ‘দেশদ্রোহী’ হিসেবেই দেখা হয়। এমন অবস্থায় বলিউডি তারকাদের এ হেন অভিনন্দনকে কিন্তু ভালো চোখে দেখছেন না সে দেশের মানুষ।

অভিষেক বচ্চন লেখেন, চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার কারণে পাকিস্তান দলকে অভিনন্দন। তবে আমরা ইন্ডিয়ার সঙ্গেই আছি।

রিশি কাপুর লেখেন, হ্যাঁ পাকিস্তান, তোমরা আমাদের পরাজিত করেছ। ভালো খেলেছে। সব ডিপার্টমেন্টেই আমাদের চেয়ে ভালো করেছ। অনেক অভিনন্দন।

সিদ্ধার্থ মালহোত্রা লেখেন, অভিনন্দন পাকিস্তান। আজ তোমরা ভালো খেলেছ। তবে আমরা এখনও ভারতকে ভালোবাসি এবং তাদের খেলার প্রশংসা করছি।

সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন টুইটে লেখেন, অভিনন্দন পাকিস্তান। ফাইনালে তোমরা তোমাদের সেরাটা দিয়েছ। অবশেষে একটি শান্তির রমজান।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন