বিনোদন

বলিউডের আলোচিত ১০ স্ক্যান্ডাল

আধুনিক প্রযুক্তির সুবাদে এখন অনলাইনে যে কোনো অঘটন ছড়িয়ে যেতে সময় লাগে না। আর এর বাইরে নয় বলিউডও। এ লেখায় থাকছে বলিউডের কয়েকটি দুঃখজনক স্ক্যান্ডালের কথা। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইন্ডিয়া টুডে।

রিয়া সেন- অসমিত প্যাটেল
বলিউডে অভিনয় করে রিয়া সেন ও অসমিত প্যাটেল যতটা নাম অর্জন করেছেন, তার চেয়ে বেশি পরিচিত হয়েছেন তাদের এমএমএস ভিডিও স্ক্যান্ডালের মাধ্যমে।

শার্লিন চোপড়া
একটি চেঞ্জিং রুমে পোশাক পরিবর্তনের সময়আ শার্লিন চোপড়ার ধারণকৃত ভিডিও ছড়িয়ে পড়ে। তবে তার আগে থেকেই শার্লিন প্লেবয় পত্রিকার মডেল ও বহু বিবসনা ছবির জন্য বিখ্যাত ছিলেন।

মোনা সিং
একটি বাড়ির ভেতর বিবসনা অবস্থায় মোনা সিংয়ের হাঁটাহাটির দৃশ্য ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। তবে মোনা এ ভিডিওটি তার নয় বলেই দাবি করেন।

কারিনা-শহীদ
বেশ কিছুদিন আগেই বলিউডের বিখ্যাত অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে শহীদ কাপুরের একটি এমএমএস ভিডিও ছড়িয়ে পড়ে অনলাইনে। ভিডিওটিতে এ দুই শিল্পীকে অন্তরঙ্গভাবে ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যায়।

মিকা-রাখি সাওয়ান্ত
বহু মানুষের মাঝখানে মিকা ও রাখি সাওয়ান্তের উত্তেজক চুম্বন দৃশ্য অনলাইনে ছড়িয়ে পড়ে। এরপর অবশ্য রাখি বিনা অনুমতিতে তাকে চুম্বনের জন্য মিকার বিরুদ্ধে অভিযোগ করেন।

প্রীতি জিনতা
সিনেমার শুটিংয়ের জন্য প্রীতি বহুবার সংক্ষিপ্ত উত্তেজক পোশাকে ক্যামেরার সামনে উপস্থিত হন। তবে তার একটি গোসলের দৃশ্য অনলাইনে ছড়িয়ে পড়ে, যা নিজের নয় বলেই দাবি করেন এ অভিনেত্রী।

মল্লিকা সারাওয়াত
পর্দায় উত্তেজক নানা দৃশ্যে অভিনয় করে নাম কামিয়েছেন মল্লিকা। তবে অপরিচিত এক ব্যক্তির সঙ্গে মল্লিকার এমএমএস দৃশ্য অনলাইনে পাওয়া যায়। এর সঙ্গে সংশ্লিষ্টতা অবশ্য তিনি অস্বীকার করেছেন।

সোহা আলী খান
সোহার পোশাক খোলার একটি দৃশ্য অনলাইনে ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায় একটি সেলুনে ওয়াক্সিংয়ের জন্য বিবসনা হচ্ছেন তিনি। সম্ভবত তার অজান্তেই দৃশ্যটি ধারণ করা হয়েছে।

ক্যাটরিনা
একটি ভিডিওতে দেখা যায়, কিছু মানুষের সামনে বিবসনা হচ্ছেন ক্যাটরিনা। বহু মানুষের কম্পিউটারে ভিডিওটি ছড়িয়ে পড়লে তার সঙ্গে সংশ্লিষ্টতা অস্বীকার করেন ক্যাটরিনা।

শাশা আগহা
কিছুদিন আগে আওরঙ্গজেব সিনেমার মাধ্যমে অভিনয় শুরু করেন শাশা। অভিনেতা রাশলানের সঙ্গে তার একটি এমএমএস ভিডিও ছড়িয়ে পড়ে অনলাইনে, যা বহু মানুষকেই স্তম্ভিত করে। তবে শাশা এ দৃশ্যকে ভুয়া বলেই দাবি করেছেন।

ভিডিওঃ ইউটিউব জুড়ে শাকিব-তৃষার “উড়ছে ধুলো”

Add Comment

Click here to post a comment