বিনোদন

এবার দেব-জিতকে নিয়ে যা বললেন শাকিব খান

একে একে ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবিতে নাম কুড়াচ্ছেন সুপারস্টার শাকিব খান। শিকারির পর সম্প্রতি নবাব ছবিটিও ঢাকা-কলকাতার সিনেমায় সুপার হিট। আর এই দুই ছবির বদৌলতে কলকাতায় তুমুল জনপ্রিয়তা পাচ্ছেন শাকিব। আর এটা নাকি কলকাতার অনেক বড়ো বড়ো সুপারস্টারের জন্য হুমকির!

‘শিকারি’ ছবির মধ্য দিয়ে কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। প্রথম ছবি দিয়েই রীতিমত দুই বাংলাতেই হাকডাক ফেলে দেন এই চিত্রনায়ক। এই ছবির ফলেই বাংলাদেশের মতো কলকাতার প্রযোজক ও পরিচালকরাও তাকে নিয়ে সিনেমা করতে ওঠে পড়ে লাগেন। যার ফলশ্রুতিতে কলকাতার বেশ কয়েকটি ছবিতে ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব।

দেশের তারকা অভিনেতা শাকিব নোঙর ফেলছেন কলকাতার সিনেমায়। এখন তাকে নিয়ে সেখানে রীতিমত হৈ চৈ। কলকাতার খবরে কাগজ, অনলাইন মিডিয়া, ট্যাবলয়েড থেকে শুরু করে সোশাল মিডিয়াতে খবর রটে গেছে কলকাতার ছবিতে শাকিবের আগমনের কথা। আর এমন বিষয়টি অনেক মিডিয়া রসিয়ে রসিয়ে আরো বড়ো করে তুলছেন। অনেকেই বলছেন, শাকিবের আগমনে কলকাতার সিনেমায় সুপারস্টার দেব, জিতের ঘুম হারাম করে দিয়েছেন বাংলাদেশের শাকিব খান!

সম্প্রতি কলকাতার ‘একদিন চিত্রাঙ্গদা’ নামের একটি দৈনিকের বিশেষ সংখ্যায় ছাপা হয় শাকিব খানের সাক্ষাৎকার। সেখানে শাকিবকে প্রশ্নকর্তা জিজ্ঞেস করেন যে, কলকাতায় সুপারস্টার দেব, জিতের সঙ্গে ‘নতুন নবাব’-এর লড়াইটা কেমন জমবে? এমন প্রশ্নে শাকিব খান উত্তর দেন, আমি নতুন নবাব, একথা ঠিক নয়। আর আপনি যে সুপারস্টারদের নাম নিলেন তারা আমার খুব ভালো বন্ধু। যখন তারা আমার দেশে যান, কিংবা আমি তাদের দেশে আসি, তখন তাদের সঙ্গে আমার কথা হয়। খুব ভালো বন্ধু ওরা আমার।

এরপরও প্রশ্নকারী দেব, জিতের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার কথা বললে শাকিব বলেন, যে যার কাজ করবে। ভালো ছবি তৈরি হলে দর্শক এমনিতেই হবে যাবে। আর প্রতিদ্বন্দ্বিতা বাড়লে ছবিও ভালো হবে।

প্রসঙ্গত, বাংলাদেশে আলোচিত ‘নবাব’ ছবিটি ঈদে মুক্তি পেলেও শাকিব খান ও শুভশ্রী অভিনীত ছবিটি কলকাতায় মুক্তি পায় গেল মাসের ২৮ তারিখে। ছবিটির প্রিমিয়ার শোতে অংশ নিতে সেখানে গিয়েছিলেন শাকিব খানও। সেসময় কলকাতার অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াতে ছবিটির প্রচারণায় অংশ নেন শাকিব। সেখান থেকে ফিরে চলতি মাসের প্রথম দিনেই দেশের জনপ্রিয় এই তারকা অভিনেতা অংশ নিয়েছেন দেশের লোকাল প্রোডাকশনে। শাপলা মিডিয়া প্রযোজিত ও উত্তম আকাশ পরিচালিত ছবিটির নাম ‘আমি নেতা হবো’। ছবিতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মিমকে।

Advertisements