slider অন্যরকম খবর জাতীয়

বর্ণাঢ্য আয়োজনে হাবিবার বিয়ে হয়ে গেল, দেনমোহর কত টাকা জানেন?

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া সরকারি শিশু পরিবারের নিবাসী হাবিবা আক্তারের বিয়ে সম্পন্ন হয়েছে।  আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে হাবিবার বাবার ভূমিকায় থাকা ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের উপস্থিতে কাজী আবু জামাল হাবিবা-জাকারিয়ার বিয়ে পড়ান। বিয়ের দেনমোহর নির্ধারণ করা হয়েছে ২ লাখ ১ হাজার টাকা।

হাবিবা-জাকারিয়ার আলোচিত এ বিয়েতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণি-পেশার তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষে এখন পুলিশ সুপার মো. মিজানুর রহমানের বাসভবন স্বপ্নবিলাস থেকে বিদায় জানানোর পালা।  বিদায় জানানোর কথা ছিল আটটায় কিন্তু,আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক উপস্থিত হওয়ার কথা থাকলেও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান আনোয়ারুল হকের মৃত্যুতে মন্ত্রী তার সফরসূচি বাতিল করেন।

তাই আইনমন্ত্রীর জন্য অপেক্ষা করেতে গিয়ে বিলম্ব হয়েছে।

এর আগে দুপুর ১টা ৪০ মিনিটে বরযাত্রী নিয়ে শিশু পরিবারে হাজির হন বর জাকারিয়া আলম। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা খানম নিশাত ও শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক রওশন আরা বেগম বরকে বরণ করে নেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।