খেলা-ধুলা

বন্ধু সাকিবের কাছে নিজভূমিতে চরম লজ্জা পেল তামিম

1479383971হেরেই চলছে চট্টগ্রাম ভাইকিংস। সবার আশা ছিল দ্বিতীয় পর্বে নিজেদের মেলে ধরবে তামিম নেতৃত্বাধীন দলটি। কিন্তু তা আর হলো কই? ঢাকা পর্বে টানা তিন ম্যাচের হারের পর এবার চট্টগ্রামেও হারল দলটি।

বৃহস্পতিবার চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে সাকিব আল হাসানের দল ঢাকা ডায়নামাইটসের কাছে ১৯ রানে হারে বিপিএলের জনপ্রিয় দলটি।

এদিন ঢাকা ডায়নামাইটসের দেয়া ১৪৯ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৯ রান সংগ্রহ করে চিটাগং ভাইকিংস। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করেন তামিম ইকবাল। ঢাকা ডায়নামাইটসের পক্ষে মোহাম্মদ শহীদ ৩টি, নাসির হোসেন ১টি, ম্যাট কোলস ১টি ও ডাওয়েন ব্রাভো ১টি করে উইকেট নেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এদিন ব্যাটিংয়ে নেমে দলীয় ১৩ রানে প্রথম উইকেট হারায় চট্টগ্রাম। এরপর থেকে একের পর এক উইকেট হারাতে থাকে তারা। তামিম ইকবালে ২৬ রান করলেও তিনি বল মোকাবেলা করেন ৩৫টি। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান আসে মাহমুদুল হাসানের ব্যাট থেকে।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে ঢাকা ডায়নামাইস। দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করেন মোসাদ্দেক হোসেন সৈকত। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন মেহেদী মারুফ। চিটাগং ভাইকিংসের পক্ষে মোহাম্মদ নবী ৩টি, টাইমাল মিলস ৩টি ও ইমরান খান জুনিয়র ১টি করে উইকেট নেন। এদিন ম্যাচ সেরা হন ঢাকা ডায়নামাইটসের পেসার মোহাম্মদ শহীদ।

ভিডিও নিউজ :  ভাই বোনের এমন নাচ কেউ জীবনে দেখেছেন কিনা সন্দেহ।হা হয়ে থাকবেন (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment