Default

ফ্ল্যাটের সঙ্গে গাড়িও বদলালেন মাশরাফি

1চলতি মাসে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ। আর এ সফরে যাওয়ার আগে সোমবার পরিবার নিয়ে নিজের নতুন ফ্ল্যাটে উঠেন টাইগারদের রঙিন জার্সির অধিনায়ক মাশরাফি। মিরপুরের সাড়ে এগারোতে দীর্ঘদিন ধরেই পরিবার নিয়ে থাকছেন মাশরাফি। এবার ঐ বাসার আগের চেয়ে বড় ফ্ল্যাটে উঠেন এই তারকা। তবে শুধু ফ্ল্যাট নিজের ব্যবহৃত আগের গাড়িটি বদলিয়ে নতুন গাড়ী নিয়েছেন তিনি।

ক্রিকেটের এই মহাতারকা ছোট গাড়ি ছেড়ে এবার বড় গাড়ি কিনেছেন। অভিজাত ব্র্যান্ড টয়োটা হ্যারিয়ারের সেই গাড়িটি স্পোর্টস ইউটিলিটি ভিহিকেল হিসেবে পরিচিত। যার বাজার নাম- হ্যারিয়ার জিপ। মজার ব্যাপার হলো- এই গাড়িটি কিনতে হাত বাড়িয়ে দিয়েছেন তারই সতীর্থ বন্ধু তামিম ইকবাল। চট্টগ্রাম বন্দরের আটকে থাকা সেই গাড়িটি তামিমের মাধ্যমে কিনেছেন মাশরাফি।

সেটি উদ্বোধনও করে ফেলেছেন ম্যাশ। অস্ট্রেলিয়া সফরের আগে মিরপুরের হোম অব ক্রিকেটে সংবাদ সম্মেলন করতে এই গাড়িতে চড়ে আসেন বাংলাদেশের ওয়ানডে ও টি-টুয়েন্টি দলের অধিনায়ক।

আসলে তামিমকে দেখেই জিপের নেশায় পড়েন মাশরাফি। আগে থেকেই তার সেই তারকা সতীর্থ জিপ চালাচ্ছেন। ম্যাশ যেমনটা বলছিলেন, ‘দেখুন, অনেকদিন থেকেই জিপ কেনার শখ ছিল। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগেই সে শখ পূরণ করে ফেললাম। তবে অবশ্যই তামিম সহযোগিতা না করলে এটা কেনা হতো না।’

ভিডিওঃ ভালোবাসার পেরা কাকে বলে??নিজের চোখেই দেখুন (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment