Advertisements
বিনোদন

ফেসবুক লাইভে এসেই যে বিব্রত অবস্থায় পরলেন আলোচিত কণ্ঠশিল্পী হাবিব!

দেশের শোবিজ অঙ্গণে এখন একটাই আলোচনা কণ্ঠশিল্পী হাবিব তার সাবেক স্ত্রী রেহান, মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। তাদের সম্পর্ক নিয়ে আলোচনা আর সমালোচনায় যখন সারা বিশ্বের বাঙালি, তখন হাবিব দেশে নেই।

অস্ট্রেলিয়া গিয়েছেন গান গেয়ে বাঙালিদের মনরঞ্জন করতে। আর সেখানে গিয়ে একটি গানের অনুষ্ঠান শেষ করে তিনি এখন অস্ট্রেলিয়া ঘুরে বেড়াচ্ছেন। আর এই সুযোগে তিনি ফেসবুক লাইভে আসলেন তার ভক্তদের জন্য।

কিন্তু একি কাণ্ড! লাইভে এসে ভক্তদের গালি খেলেন এই জনপ্রিয় সংগীতশিল্পী। ‘লুইচ্চা’, ‘গাঁজাখোর’, ‘শালা’ ইত্যাদি শব্দ বলে কমেন্টস করতে দেখা যায় অনেককেই। কমেন্ট পড়ে হাবিব বলছেন, ‘কোন ধরনের বাজে, খারাপ কমেন্ট করবেন না। যদি আমাকে পছন্দ না হয় তাহলে আমার পেইজ থেকে রিমুভ করে দেন। তুবও খারাপ কথা বলবেন না। এতে কিন্তু আমি রাগ করতেছি।’

তবুও ভক্তরা হাবিবের লাইভে বাজে কমেন্ট করেছেন। কিন্তু হাবিব উত্তেজিত না হয়ে খুবই ঠান্ডা মাথায়ে বিষয়টি মানিয়ে নেন। অনেক ভক্ত আবার তার ভালো দিকগুলোর খবরও নিয়েছে। তবে ভক্তের এই বাজে কমেন্ট থেকেও তিনি ভালো ভালো কমেন্ট পড়ে শুনাচ্ছিলেন।

লাইভের মধ্যেই তিনি জানালেন অস্ট্রেলিয়ার ব্রিজবেনে তিনি গান গাইবেন আগামী ১৫ জুলাই। তবে বেশিক্ষণ লাইভে থাকেননি তিনি। দ্রুত ভক্তদের মাঝে থেকে বিদায় নেন।

Advertisements