Advertisements
রাজনীতি

ফের ছাত্রলীগ সা. সম্পাদক জাকিরকে শাসালেন কাদের

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনকে আবারও ধমক দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে রাজনীতিবিদদের সম্মানে প্রধানমন্ত্রীর দেয়া ইফতার অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। জাকির দেরিতে পৌঁছানোয় ওবায়দুল কাদের তাকে ধমকান বলে ঘটনাস্থলে উপস্থিত সূত্রগুলো জানায়।

সূত্র জানায়, সন্ধ্যা ৬টার পর গণভবনে যান জাকির। তাকে দেখামাত্রই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ডেকে জিজ্ঞেস করেন, ‘এত বড় অনুষ্ঠান, আর তুমি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এখন এসেছ? কী এমন কাজে ব্যস্ত ছিলে? নাকি কোনো আকাম করতে গিয়েছিলে’ এর উত্তরে জাকির হোসাইন বলেন, ‘আমি কিছু করিনি।’ এতে ওবায়দুল কাদের বলেন, ‘তোমার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। তোমাকে রাজনৈতিক কর্মকাণ্ডে পাওয়া যায় না। ঠিক হয়ে যাও। আমি বুড়ো বয়সে আর ছাত্রলীগের দায়িত্ব নিতে পারব না।’

প্রসঙ্গত, কিছু দিন আগে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে যৌথসভার সময় ছাত্রলীগের সাধারণ সম্পাদককে আরও একবার শাসান ওবায়দুল কাদের। সেদিন তিনি প্রটোকল নিয়ে চলাফেরার জন্য জাকিরের সমালোচনা করেছিলেন।

Advertisements