Advertisements
বিনোদন

ফের গ্রেপ্তার হলেন ট্রান্সফর্মার তারকা লাবিউফ

খুব অল্প সময়েই আবেদনময় চেহারা আর অভিনয় প্রতিভার জোরে ট্রান্সফরমারের স্যাম খ্যাত লাবিউফ খ্যাতি অর্জন করেছিলেন। কিন্তু তার চেহারার সেই নিষ্পাপ ভাব বজায় রাখার কোন প্রচেষ্টাই দেখা যাচ্ছেনা তার মাঝে। আবারো তাকে গ্রেপ্তার করতে বাধ্য হয়েছে পুলিশ। জনসম্মুখে মাতাল হওয়া এবং উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগে ৩১ বছরের এই তারকা জর্জিয়াতে শনিবার ভোর চারটায় গ্রেপ্তার হয়েছেন।

তার বিরুদ্ধে সমস্ত অভিযোগ ছিল অপরাধমূলক কর্মকাণ্ডের।যার ফলে জরিমানার অঙ্কটাও বেশ বড়।পুলিশ তাকে ৭০০০ ডলার জরিমানা করে। পুলিশের ভাষ্যমতে, একজন ব্যক্তির কাছে সিগারেট চেয়ে প্রত্যাখ্যাত হলে লাবিউফ রাগান্বিত হয়ে ওঠেন।

একজন অফিসার খুব কাছেই ছিলেন তিনি তার জবানবন্দীতে বলেন, ‘তিনি খুবই উচ্ছৃঙ্খল হয়ে উঠেছিলেন।নারী এবং শিশুদের সামনেই অশালীন ভাষা ব্যবহার করছিলেন।এরপর তাকে ওই জায়গা ছেড়ে যেতে বলা হয়।এতে তিনি আরো ক্ষিপ্র হয়ে যান। যখন তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হয় তখন কাছের একটি হোটেলে তিনি দৌড়ে যান। হোটেলের লবিতেই তাকে গ্রেপ্তার করা হয় কিন্তু তখনও তিনি উচ্ছৃঙ্খল আচরণ করছিলেন’।

এবারই যে তিনি প্রথম গ্রেপ্তার হলেন তা নয়।এর আগে ২০১৪ সালে নিউ ইয়র্কে ঠিক একই কারনে তিনি গ্রেপ্তার হয়েছিলেন। এই বিষয়ে লাবিউফের প্রতিনিধির কাছে জিজ্ঞেস করলেও কোন মন্তব্য পাওয়া যায়নি।

Advertisements