Advertisements
slider জাতীয় বিভাগীয় সংবাদ

ফের এমসি কলেজ ছাত্রাবাসে হামলা, অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

আগুনে পুড়ে যাওয়ার ক্ষত না শুকাতেই সিলেটের শতাধিক বর্ষের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মুরারীচাঁদ কলেজের হোস্টেলে ফের হামলা চালিয়েছে দুবৃত্তরা। হামলায় হোস্টেলে ৪ ও ৫ নং এবং শ্রীকান্ত ব্লকে ভাংচুর চালায় তারা।

আজ বৃহস্পতিবার সকালে এমসি কলেজ ছাত্রলীগের বিবাদমান দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল বুধবার এমসি কলেজ ছাত্রলীগের টিটু চৌধুরীর গ্রুপ ও সঞ্জয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে মনোমালিন্য ও বাকবিতন্ডা হয়। পরে রাতে সঞ্জয় গ্রুপের কর্মীরা টিটু চৌধুরীর বিরুদ্ধে মিছিল বের করে। এরই জের ধরে আজ বৃহস্পতিবার সকালে টিটু গ্রুপের অনুসারীরা আগ্নেয়াস্ত্র, চাইনিজ কুড়াল, রড. দা, হকিস্টিকসহ ছাত্রাবাসের ৪ ও ৫ নং ব্লক ও শ্রীকান্ত ব্লকে সঞ্জয় অনুসারীদের লক্ষ করে হামলা চালানোর চেষ্টা করে । এসময় ছাত্রাবাসের ২০/২২ কক্ষসহ দরজা-জানালা ভাংচুর করে। এতে, সাধারণ ছাত্ররা ভীত হয়ে পড়েন।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আখতার হোসেন জানান, ছাত্রলীগের বিবাদমান দু গ্রুপের আধিপত্যের জেরে ভাংচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। অপ্রতীকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে বিপুল পরিমাণ পুলিশ মোতায়ন করা হয়েছে।

উল্লেখ্য, ২০১২ সালের ৮ জুলাই রাতে ছাত্রলীগ ও ছাত্রশিবির মধ্যকার সংঘর্ষের সময় আগুনে পুড়েছিলো মুরারি চাঁদ কলেজের ছাত্রাবাসের ৩টি ব্লকের ৪২টি কক্ষ।

Advertisements





সর্বশেষ খবর