বিনোদন

ফাওয়াদ খানের বিষয়ে এবার মুখ খুললেন রণবীর কাপুর

তিনি ফাওয়াদ খানের বড় ভক্ত। কিন্তু, প্রতিকূল রাজনৈতিক পরিস্থিতির স্বীকার হতে হয়েছে ফাওয়াদকে। কিন্তু, পাকিস্তানি অভিনেতার সঙ্গে তাঁর আজও যোগাযোগ রয়েছে। এবার এমনই জানালেন রণবীর কাপুর।

খুবসুরত দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল ফাওয়াদ খানের। এরপর থেকেই তিনি ভারতীয় দর্শকদের একাংশের হার্টথ্রব হয়ে ওঠেন। এরপর কাপুর অ্যান্ড সন্স-এও দর্শকদের বাহবা পান পাক অভিনেতা। কিন্তু, অ্যায় দিল হ্যায় মুশকিল-এর সময় থেকেই গন্ডগোলের সূত্রপাত।

করণ জহরের ওই সিনেমার মুক্তির আগেই পাকিস্তানে ফিরে যেতে হয় ফাওয়াদ খানকে। উরি হামলা এবং সার্জিক্যাল স্ট্রাইকের মাশুল দিতে হয় পাকিস্তানি অভিনেতাকে। তবে শুধু ফাওয়াদ খানই নন, সার্জিক্যাল স্ট্রাইকের পর পাকিস্তানে ফিরে যান মাহিরা খান, মাওরা হক্কানে, আলি ফজলের মত একাধিক অভিনেতা, অভিনেত্রী।

আর এ বিষয়েই এবার মুখ খুললেন রণবীর কাপুর। ফাওয়াদ খানকে যেভাবে রাজনৈতিক পরিস্থিতির স্বীকার হতে হল, তা অত্যন্ত দুঃখজনক বলেও মন্তব্য করেন ঋষি পুত্র।

সম্পতি মম-এর প্রমোশনের সময় পাকিস্তানি অভিনেত্রী সজল আলির জন্য কেঁদে ভাসান শ্রীদেবী। সজলকে ‘মেরা বাচ্চা’ বলে ক্যামেরার সামনেই চোখের জল ফেলতে দেখা যায় শ্রী-কে।



সর্বশেষ খবর