খেলা-ধুলা

ফাইনালে ফরহাদের অবিশ্বাস্য ক্যাচ!

qwসামিট প্যাটেলের করা ষোলোতম ওভারের পঞ্চম বল। অ্যান্ড্রু রাসেল সেটা উড়িয়ে মেরেছিলেন। লং অনের সীমানা পেরিয়ে ছক্কাই হয়ে যাওয়ায় কথা ছিল। কিন্তু বাধ সাধলেন ফিল্ডার ফরহাদ রেজা। উপস্থিত বুদ্ধিতে অবিশ্বাস্য ভাবে সেই সম্ভাব্য ওভার বাউন্ডারিকে ক্যাচে পরিণত করে ফেরালেন রাসেলকে। সেই সুবাদে শুক্রবার মিরপুরে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে ঢাকা ডায়নামাইটসকে আরো একটু চাপে ফেলে দিলেন রাজশাহী কিংসের এই ক্রিকেটার। এটাকেই বলতে হবে বিপিএলের সেরা ক্যাচ।

রাসেলের ক্যাচটি একবারে ধরা সম্ভব হয়নি কিছুটা দূর থেকে দৌড়ে আসা ফরহাদের পক্ষে। বলটা ধরতে ধরতেই বুঝেছিলেন সীমানার বাইরে চলে যাবেন। তাই মুহূর্তে বলটা ধরেই ছুঁড়ে দিলেন শূন্যে। গতির কারণে নিজে চলে গেলেন সীমানার বাইরে। এরপর ফেরত এলেন আবারো। তারপর বাতাসে ভাসাতে থাকা বলটি লুফে নিয়ে মাটিতে পড়লেন। অধিনায়ক ড্যারেন স্যামি দৌড়ে এসে জড়িয়ে ধরার আগে ফরহাদের উদযাপনটাও ছিল দেখার মতো।

farhad-2_1

মিরপুরে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাজশাহী। দলটির পেসার ফরহাদ তার দুর্দান্ত ফিল্ডিংয়ের পাশাপাশি তুলে নিয়েছেন দুটি উইকেটও। ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান (১২) ও ৩১ বলে ৪৫ রান করা এভিন লুইসকে ফিরিয়েছেন তিনি। তবে অবিশ্বাস্য এই ক্যাচ ফরহাদ ও দর্শকরা ভুলবেন না কিছুতে। যেমন কেউ ভোলেনি টি-টুয়েন্টি বিশ্বকাপে সৌম্য সরকারের সেই অসাধারণ ক্যাচটাও।

ভিডিওঃ ভালোবাসার পেরা কাকে বলে??নিজের চোখেই দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment