খেলা-ধুলা

ফাইনালের আগেই হাঁটুতে চোট পেলেন রবিচন্দ্রন অশ্বিন

ফাইনালের আগে বড়সড় একটি অঘটনের শিকার হতে পারত ভারতীয় ক্রিকেট দল। ভাগ্য সঙ্গে রয়েছে বলে এই যাত্রায় খারাপ কিছু ঘটেনি। অনুশীলনেই ঘটে গেল ঘটনাটা। অনুশীলনে রবিচন্দ্রন অশ্বিন হাঁটুতে হাল্কা চোট পান। সেই চোট ভারতের ক্রিকেটভক্তদের চিন্তিত করে তুলেছিল ক্ষণিকের জন্য। পরে অবশ্য ভারতীয় ভক্তদের মন থেকে আশঙ্কার মেঘ উড়ে যায়।

জানা যায়, শনিবার ফিল্ডিং অনুশীলনে নেমেছিল ভারতীয় দল। ভারত অধিনায়ক বিরাট কোহলি, শিখর ধাওয়ান, রোহিত শর্মাদের সঙ্গে অনুশীলন করছিলেন ভারতের অফ স্পিনার অশ্বিনও। ভারতের ফিল্ডিং কোচ আর শ্রীধর ক্যাচ অনুশীলন করাচ্ছিলেন। একটি ক্যাচ ধরতে গিয়ে ভারতের অফ স্পিনার হঠাৎই পড়ে যান। শরীরের সমস্ত ভার এসে পড়ে তার ডান হাঁটুর ওপরে। হাঁটুতে ব্যথা অনুভব করায় প্রায় আধ ঘন্টা অনুশীলনে নামতে পারেননি তিনি। ছুটে আসেন ভারতের ফিজিও প্যাট্রিক। অশ্বিনকে ভালো করে খতিয়ে দেখেন প্যাট্রিক।

ভারতের এই চ্যাম্পিয়ন অফ স্পিনারকে হাঁটুতে বরফ ঘষতে দেখা যায়। তার পরে অবশ্য অশ্বিন স্বাভাবিক হয়ে যান। হাঁটাহাঁটি করেন। নি-ক্যাপ পরে আবারও নেটে ফেরেন অশ্বিন। বল করার সময়ে অবশ্য বোঝা যায়নি অশ্বিন চোট পেয়েছেন। অর্থাৎ পরিস্থিতি যা তাতে ফাইনালের আগে ভারতীয় দলে কোনও পরিবর্তন হচ্ছে না। পাকিস্তানি ব্যাটসম্যানদের পরীক্ষা নেওয়ার জন্য বল করবেন ভারতের এই অফ-স্পিনার।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন