Advertisements
বিজ্ঞান ও প্রযুক্তি

প্রেমে পড়েছেন বিল গেটসের মেয়ে!

বিশ্বের শীর্ষ ধনী ও মাইক্রোসফট এর প্রধান বিল গেটসের মেয়ে জেনিফার গেটসের কিছু রোমান্টিক ছবি নিয়ে ইন্টারনেট দুনিয়ায় ঝড় উঠেছে। মিশরীয় যুবক নায়েল নেসার এর ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে বেশ কয়েকটি ছবি। তাতে স্পষ্টতই বুঝা যাচ্ছে দুজন প্রেমে বেশ হাবুডুবু খাচ্ছেন।

ঠিক যেন ঘোড়ায় চড়ে জেনিফারের জীবনে প্রবেশ করলো সেই ঘোড়সওয়ার রাজপুত্র। মিশরীয় এই যুবকের নাম নায়েল নেসার বলে জানা যায়।

সৌদি আরবভিত্তিক ইংরেজি সংবাদমাধ্যম আল-আরাবিয়া নেসারের ব্যাপারে খোঁজ নিয়ে জানায়, ২৬ বছর বয়সী নেসারের মা-বাবা মিশরীয়। বাবা-মায়ের কর্মস্থল কুয়েতে তার শৈশব কেটেছে। এরপর ২০০৯ সালে ক্যালিফোর্নিয়াতে চলে আসার পর ঘোড়দৌড়ে তার আগ্রহ জাগে।

ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা ও অর্থনীতিতে পড়াশুনা করেছেন নেসার। তিনি একজন পেশাদার ঘোড়দৌড়বিদ। এই মিশরীয় তরুণ ইংরেজি, ফরাসি ও আরবিতে অনর্গল কথা বলতে পারদর্শী।

ইনস্টাগ্রামে শেয়ার করা একগাদা ছবিতে স্পষ্ট হয়ে উঠেছে গেটস কন্যা এই মিশরীয় যুবকের প্রেমেই মশগুল। এতে লাখো তরুণের মন ভেঙ্গে গেলে কিছু করার নেই। এ বছর নিজের ভ্যালেন্টাইন হিসেবে জেনিফারের প্রণয় প্রার্থনা করেন নেসার। এতে সম্মতি রয়েছে জেনিফারের সেটা ছবিগুলোতে স্পষ্ট।

Advertisements