বিনোদন

প্রেমিকা থেকে সালমানের ভাবী!

1ছিলেন সালমানের প্রেমিকা কিন্তু এখন কিনা হবেন সালমানের ভাবী। এই নায়কের জন্যই বলিউডে অনেক নায়িকাই সুপারহিট অভিনেত্রী হিসেবে খ্যাতি পেয়েছেন। আজ থেকে ২৭ বছর আগে সালমানের সঙ্গে বলিউডে অভিষেক হয়েছিল ভাগ্যশ্রীর। সাফল্য যখন হাতের মুঠোয়, তখনই সব ছেড়েছুড়ে সংসার করতে চলে যান নায়িকা। বলিউডে তেমনভাবে তাকে আর দেখা না গেলেও প্রথম ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেম-সুমনকে এখনও ভুলতে পারেনি দর্শকরা। সালমান ও ভাগ্যশ্রীর রসায়ন এখনও জনপ্রিয় ৯০ দশকের দর্শকদের কাছে।

তবে সালমানের সঙ্গে আর কোনো ছবি করা হয়ে ওঠেনি এই নায়িকার। টেলিভিশনের পর্দায় তিনি একটু বয়স্ক চরিত্রে অভিনয় করলেও সিনেমায় সালমান এখনও নায়কের ভূমিকায় চুটিয়ে অভিনয় করছেন। সম্প্রতি ভাগ্যশ্রী জানান, সালমানের সঙ্গে পর্দায় আসতে চান তিনি। তবে সালমানের ভাবির চরিত্রে তাকে বেমানান দেখাবে। কারণ দর্শক কোনোভাবেই তাদের জুটিকে দেবর-ভাবির ভূমিকায় গ্রহণ করবে না।

salman_bhag

এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ভাগ্যশ্রী বলেন, সালমান খানের সঙ্গে এখনও মাঝে মাঝে যোগাযোগ হয় তার। জন্মদিনে তাকে শুভেচ্ছা জানান। কোনো অনুষ্ঠানে দেখা হলেও কথাবার্তা হয় তাদের।

তিনি আরও জানান, যদি ‘ম্যায়নে পেয়ার কিয়া’র রিমেক হয়, তবে নিজের জায়গায় আলিয়া ভাটকে দেখতে চাইবেন তিনি। সালমানের জায়গায় রণবীর সিং বা রণবীর কাপুর পছন্দ তার।

ভিডিওঃ ২০১৫ সালের সেরা বিচ পার্টি! দেখলে মাথা খারাপ হয়ে যাবে

Add Comment

Click here to post a comment