খেলা-ধুলা

প্রীতি ম্যাচ খেলতে কাতারে মেসি-নেইমার-সুয়ারেজরা

ঘরের মাঠে মর্যাদার এল ক্লাসিকোতে ড্রয়ের পর লা লিগায় ওসাসুনার বিপক্ষে জয়ে ফিরে বার্সেলোনা। ওই ম্যাচে জয়ের পর বেশ ফুরফুরে মেজাজেই রয়েছে দলটি।

প্রতিযোগীতাপূ্র্ণ লিগে লড়াইয়ের ফাঁকে এবার প্রীতি ফুটবলে মাঠে নামছে কাতালান ক্লাবটি। প্রীতি ম্যাচে অংশ নিতে এবার মরুভূমির দেশ কাতারে অবস্থান করছে লুইস এনরিকের শিষ্যরা। সোমবার দোহার হামাদ আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করে তারা।

আজ মঙ্গলবার কাতারের ক্লাব আল আহলির বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামার কথা রয়েছে বার্সেলোনার। ইনজুরির কারণে জার্মে ম্যাথুউ ছাড়া দলের প্রায় সব তারকা খেলোয়াড়দের নিয়েই স্কোয়াড সাজিয়েছেন বার্সা কোচ এনরিকে। ২৩ সদস্যের ওই স্কোয়াডে রির্জাভ খেলোয়াড় হিসেবে থাকছেন বোরজা লোপেজ এবং কার্লোস অ্যালিনা। আর মেসি-নেইমার ও সুয়ারেজদের মতো তারকা ফুটবলাররাতো থাকছেনই।

কাতারের ক্লাব আল-আহলির সঙ্গে এই ম্যাচটি আয়োজনের ব্যবস্থা করেছে বার্সেলোনার স্পন্সর প্রতিষ্ঠান কাতার এয়ারওয়েজ। চলতি মৌসুমের শুরুতে বার্সেলোনার সঙ্গে আর এক বছরের চুক্তি বাড়িয়েছে কাতার এয়ারওয়েজ।চুক্তি অনুযায়ী বার্সেলোনা প্রতি বছর ৩৫ মিলিয়ন ইউরো দিতে হয় কাতার এয়ারওয়েজকে।

ভিডিও নিউজ : ক্রিকেট নিয়ে দম ফাটানো হাসির বিজ্ঞাপনের সংকলন (ভিডিও)

Add Comment

Click here to post a comment