বিনোদন

প্রাক্তন স্ত্রীর ছবিতে লাইক দিয়ে সমালোচনার মুখে করণ সিং

এই পর্যন্ত তিনটা বিয়ে করেছেন করণ সিং গ্রোভার। সর্বশেষ তিনি বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসুকে। দ্বিতীয় স্ত্রী জেনিফার উইঙ্গেট চুটিয়ে কাজ করছেন ছোটপর্দার সিরিয়ালে। সেখানে তিনি বেশ জনপ্রিয়। সেই সিরিয়ালের সেট থেকে কয়েকটি ছবি জেনিফার পোস্ট করেন ইন্সটাগ্রামে। সেই ছবিতে লাইক দিয়ে পাশে রইলেন জেনিফারের প্রাক্তন এবং বিপাশার বর্তমান স্বামী করণ সিং গ্রোভার।

ছবিতে লাইক দেয়ার পর তা দেখে জেনিফারের ভক্তদের মনে জমেছে প্রশ্ন। তবে কি প্রাক্তন স্ত্রীকে ভুলতে পারেন নি করণ? নাকি বিপাশার উপর থেকে মন উঠে গেছে তার? এমন প্রশ্নের সম্মুখীন হওয়ার আগেই বুদ্ধিমান করণ ছবিটিকে আনলাইক করে দিলেন।

কিন্তু কয়েক মুহূর্তের মধ্যেই করণের এই কীর্তি ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটগুলিতে। আর তারপরই জোর সমালোচনা শুরু হয়। বিপাশা এমনিতেও তার স্বামীকে কাছ ছাড়া করেন না। তবে স্বামীর এই কীর্তিতে নিশ্চয়ই অসন্তুষ্ট হয়েছেন। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি বিপাশা।

উল্লেখ্য, গত বছর মে মাসে বিপাশা বসুর সঙ্গে ধুমধাম করে বিয়ে হয় করণ সিং গ্রোভারের। বিয়ের পর হানিমুন থেকে শুরু করে জাস্টিন বিবারের শো, সবকিছুতেই একসঙ্গে দেখা যায় তাদের। বাঙালি কন্যার সঙ্গে সংসারও শুরু করেছেন বেশ ভালভাবেই। কিন্তু, প্রাক্তন স্ত্রী জেনিফারের ওপর কি এখনও ভালো লাগা রয়েছে বিপাশার স্বামী করণ সিং গ্রোভারের, এই প্রশ্ন কিন্তু রয়েই গেলো!

সূত্র: ইন্ডিয়া ফোরাম



সর্বশেষ খবর