বিনোদন

প্রত্যুষাকে দিয়ে জোরপূর্বক দেহব্যবসা করাতেন রাহুল!

1a‘বালিক বধু’ খ্যাত ভারতীয় অভিনেত্রী প্রত্যুষা বন্দোপাধ্যায় মৃত্যু রহস্যে নতুন তথ্য পেয়েছে পুলিশ। প্রত্যুষাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মূল অভিযুক্ত বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংহ নাকি তাকে জোর করে দেহব্যবসায় নামতে বাধ্য করেন! প্রত্যুষা মারা যাওয়ার ঠিক আগে রাহুলের সঙ্গে একটি টেলি কথোপকথন তার হাতে এসেছে। যার ভিত্তিতে এই চাঞ্চল্যকর দাবি করছেন প্রত্যুষার বাবা-মা এবং আইনজীবি নীরজ গুপ্তা।

নীরজ গুপ্তার দাবি, তিন মিনিটের ওই ফোন কলে প্রত্যুষা বলেছিলেন, “আমি এখানে এসেছিলাম অভিনয় করতে। নিজেকে বেচতে তো আসিনি। রাহুল তুমি আমাকে কোথায় এনে ফেলেছ! তোমার কোনও ধারণা নেই, আমার কতটা খারাপ লাগছে।”

নীরজ বলেছেন, এই কথোপকথন থেকেই পরিষ্কার রাহুল জোর করে প্রত্যুষাকে দেহব্যবসায় নামতে বাধ্য করেছিলেন। পরে ফোনে ‘প্রস্টিটিউশন’ শব্দটাও নায়িকা ব্যবহার করেছিলেন।

এ সব শুনে রাহুল ফোন কেটে দেন। ঠিক তার পরেই প্রত্যুষা আবার ফোন করে বলেন, “তুমি হিংসুটে। তুমি আমার বদনাম করছ। লোকে আমাকে নিয়ে খারাপ কথা বলছে। আমার বাবা-মাকেও হুমকি দিচ্ছে। সব কিছু শেষ হয়ে গেল রাহুল। আমি মরে গিয়েছি।”

এরপর রাহুল প্রত্যুষার ফ্ল্যাটে আসতে চান। কিন্তু প্রত্যুষার শেষ কথা ছিল, “তুমি এসে কী করবে? আর আধ ঘন্টার মধ্যে সব কিছু শেষ হয়ে যাবে।”

নীরজের প্রশ্ন, “কে বা কারা প্রত্যুষার বাবা-মাকে হুমকি দিচ্ছিলেন তা পুলিশের তদন্ত করে বের করা উচিৎ ঠিল। কিন্তু পুলিশ তা করেনি। প্রত্যুষার হাতে যে কোনও কাজ ছিল না আমি জানতাম। আমি ওকে সাপোর্টও করতাম। আর এই ফোন কল হাতে আসার পর বোঝাই যাচ্ছে রাহুল জোর করে ওকে দেহব্যবসায় নামতে বাধ্য করেছিল।”

ভিডিওঃ সিসি ক্যামেরার এই ভূতের ভয়ঙ্কর ভিডিওটি দেখলে ভয়ে শিউড়ে উঠবেন! (ভিডিও)

Add Comment

Click here to post a comment