বিনোদন

প্রকাশ পেল নুসরাত ইমরোজ তিশার সেই বিশেষ ভিডিওচিত্র

rনাটক, সিনেমা, টেলিফিল্ম থেকে শুরু করে সবখানেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে। হ্যাঁ অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার কথা বলছি। গতকাল ৫ নভেম্বর প্রকাশ করা হয়েছে তিশার অভিনীত বিভিন্ন নাটক, সিনেমা থেকে নেয়া অভিনয়ের ভিডিও থেকে নির্মিত বিশেষ ভিডিওচিত্রটি।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর তিশা তার অসিয়াল ফেসবুক পেজে এমন একটি ভিডিওচিত্র প্রকাশ করার ঘোষণা দিয়েছিলেন। ভিডিওতে দেখা গেছে, থার্ড পারসন সিঙ্গুলার নম্বর দিয়ে শুরু করে সিনেমা টেলিভিশন, নাটক টু এয়ারপোর্ট, ক্যারাম, ভালবাসি তাই ভালবেসে যাই, মনফড়িংয়ের গল্প, অ্যাংরি বার্ড, গ্রাজুয়েট, আরমান ভাইসহ বিভিন্ন নাটকের দৃশ্য এখানে তুলে ধরা হয়েছে।
তিশা তার ৫ নভেম্বরের স্ট্যাটাসে লিখেছিলেন, ‘আমি এবং আমার টিম একটু কাজ করছি। অভিনেতা অভিনেত্রীদের আসল কাজটা তো অভিনয় ঠিকঠাক করা। এমন কিছু গল্প জীবন্ত করে তোলা, এমন কিছু দৃশ্য জীবন্ত করে তোলা যেটা বহু বছর পরও মানুষের মনে উঁকি দিয়ে যায়। হ্যাঁ, ঠিক আছে আমাদেরকে মাঝে মধ্যে সুন্দর সুন্দর পোষাক পরে সুন্দর সুন্দর ছবি তুলতে হবে, কিন্তু অভিনীত দৃশ্য দিয়ে মনে দাগ কাটাই না আমাদের আসল কাজ। এই জন্য আমরা আমার অভিনীত ছবি, টেলিফিল্ম, নাটক, সিরিয়াল থেকে আমার পছন্দের বেশ কিছু দৃশ্য নির্বাচন করছি। তারপর আপনাদের কাছে জানতে চাইবো কোনগুলো সবচেয়ে বেশী পছন্দ।’

এমনকি সবচেয়ে বেশী ভোটদাতাদের মধ্য থেকে লটারি করে তিন বিজয়ীকে পুরস্কৃত করারও কথা জানিয়েছেন তিশা। নতুন ভিডিওচিত্রের শিরোনামে লিখেছেন, ‘আপনাদের পছন্দের অভিনয়?’

উল্লেখ্য, মুক্তির অপেক্ষা রয়েছে মোস্তফা সরোয়ার ফারুকীর পরিচালনায় নির্মিত আলোচিত সিনেমা ‘ডুব’। এখানে তিশার বিপরীতে দেখা যাবে ভারতীয় অভিনেতা ইরফান খানকে।

ভিডিওঃ না কোন মনি মুক্তা নয়, এই বিশাল ঝিনুকের মধ্যে কি লুকিয়ে আছে, দেখলে আপনার চোখ কপালে উঠবে (ভিডিও)

Add Comment

Click here to post a comment