বিনোদন

প্রকাশ্যে উত্যক্তকারীকে জড়িয়ে ধরলেন শ্রদ্ধা

22ত্যক্তকারীকে পুলিশে না দিয়ে তাকে জড়িয়ে ধরলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আর এ ঘটনা তিনি ঘটান শত শত মানুষের সামনে। কেন? আসুন জানি সেই কথা- খ্যাতির বিড়ম্বনা সেলিব্রেটিদের সব সময়ই তাড়া করে ফেরে। স্বাধীনভাবে চলাফেরা করা যায় না, কেনাকাটা করা যায় না, ঘুরতেও যাওয়া যায় না।

যেখানে যাক না কেন, ভক্তের চোখ আর পাপারাজ্জিদের ক্যামেরা তাড়া করে ফেরে। কেউ তারকার সঙ্গে সেলফি তুলতে চায়, কেউ চায় অটোগ্রাফ, কেউ বা সরাসরি প্রেম বা বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। এসব ঝামেলা এড়াতে অধিকাংশ সময়ই শোবিজ তারকারা পুলিশের সাহায্য নিয়ে থাকেন।

কিন্তু সেই রাস্তায় না হেঁটে অভিনব কায়দায় এমনই এক উত্যক্তকারীকে সামলালেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আর সেটা করতে গিয়েই জড়িয়ে ধরেন তাকে। একটি অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রদ্ধা। সেখানেই দেখতে পান এক ব্যক্তিকে। প্রায়শই সে বিরক্ত করে শ্রদ্ধাকে। শ্রদ্ধা তাকে স্টেজে ডেকে নেন। জড়িয়ে ধরেন। তারপর দর্শকদের বলেন, এই লোকটিকে প্রায়ই শ্যুটিংয়ের সেটে, বাড়ির নিচে, বা অন্যত্র তিনি দেখতে পান।

এমনকী সেদিনও তাকে ১৭ বার দেখেছেন। এভাবেই জনসমক্ষে পুলিশের সাহায্য ছাড়াই ভক্তের মুখোশের আড়ালে সেই উত্যক্তকারীর আসল চেহারা উন্মোচিত করে দেন শ্রদ্ধা। আর এতে ওই ব্যক্তি শত শত মানুষের সামনে যে লজ্জ্বা পান তাতে বোধহয় তিনি আর শ্রদ্ধার বাড়ির পথ মাড়াবেন না। সূত্র: এবিপি আনন্দ

ভিডিওঃ পাকিস্তানী মেয়ের সুপার সেক্সি বার ড্যান্স; ভিডিও

Add Comment

Click here to post a comment