Default

পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা

saবগুড়ার সারিয়াকান্দি পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর শাহী সুমনের বাড়িতে হামলা চালিয়েছে স্বেচ্ছাসেবক লীগের ক্যাডাররা। এ সময় তাদের মারপিটে মেয়রের ভাগ্নেসহ দু’জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে স্থানীয় এমপির ছোট ভাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রাজুর নেতৃত্বে সন্ত্রাসীরা মেয়রের হিন্দুকান্দির বাড়িতে হামলা চালায়।

মেয়র দাবি করেছেন, স্থানীয় এমপির ছোট ভাই জাহিদুল ইসলাম রাজুর নেতৃত্বে তার বডিগার্ড বাটুল মিয়া ও অন্যারা হামলা চালিয়েছে। তিনি এ ব্যাপারে মামলা করবেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রাজু ফোন না ধরায় তার বক্তব্য পাওয়া যায়নি। তবে তার সমর্থকরা হামলার সঙ্গে জড়িত থাকার কথা দৃঢতার সাথে অস্বীকার করেছেন।

আলমগীর শাহী সুমন অভিযোগ করেন, তার রাজনৈতিক উত্থানে স্থানীয় এমপি আবদুল মান্নান ক্ষুব্ধ হন। এমপি তাকে আওয়ামী লীগের রাজনীতি থেকে সরিয়ে দিতে চেষ্টা করে ব্যর্থ হন। এছাড়া পৌর ভবন নির্মাণের জায়গা কেনা নিয়ে এমপির লোক জাহিদুল ইসলাম মন্ত্রণালয়ে অভিযোগ তদন্ত কমিটি তার (মেয়র) পক্ষে কথা বলেন। এতে অভিযোগকারীরা ক্ষুব্ধ হন।

এর প্রতিশোধ নিতেই তারা বাড়িতে হামলা চালিয়ে তাকে না পেয়ে হামলা চালিয়ে দরজা, জানালাসহ আসবাবপত্র এবং একটি মোটরসাইকেল ভাংচুর করে। এ সময় বাড়িতে থাকা তার ভাগ্নে ব্যবসায়ী মাহমুদুল হাসান ও আওয়ামী লীগ কর্মী শহিদুল ইসলাম আকুলকে মারপিট করা হয়।

মাহমুদুল হাসান ও তার স্ত্রী সারিয়াকান্দি ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক শাহানাজ পারভীন অভিযোগ করেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজুর উপস্থিতিতে এ হামলা হয়।

সারিয়াকান্দি থানার ওসি ওয়াহেদুজ্জামান জানান, তিনি এমন খবর শুনেছেন। তবে কারা হামলা করেছে তা জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ভিডিও:লুকিয়ে থাকা একটি বড় সাপ বিমানের লাগেজের তাক থেকে বের হলে আতঙ্কিত যাত্রীদের যা হল (ভিডিও)

Add Comment

Click here to post a comment