ময়মনসিংহ

পুলিশ ভ্যানের ধাক্কায় ৬ জেএসসি পরীক্ষার্থী আহত

1aনেত্রকোণার পূর্বধলা উপজেলায়  পুলিশ ভ্যানের ধাক্কায় ৬ জেএসসি পরীক্ষার্থী আহত হয়েছে।এদের মধ্যে তিনজন আহত অবস্থার কারণে পুরো পরীক্ষা দিতে পারেনি।

বুধবার সকালে পূর্বধলা-নেত্রকোণা সড়কের ত্রিমোহনী  নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে- উপজেলা শালথী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সুরমা আক্তার, রিপা আক্তার, জাহানারা আক্তার, অজুফা, লিমা ও মনোয়ারা। পরে তাদের উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত পরীক্ষার্থী সুরমা, রিপা ও জাহানারা জানায়, আহত শরীর নিয়ে তারা পরীক্ষা দিতে গেলেও পুরো পরীক্ষা দিতে পারেনি।

শালথী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমদ জানান, সকাল সাড়ে ৮টার দিকে ধলামুলগাঁও ইউনিয়নের শালথী উচ্চ বিদ্যালয়ের ৮জন শিক্ষার্থী পরীক্ষা দিতে একটি অটো রিকশায় ধলামূলগাঁও থেকে পূর্বধলা জেএম পাইলট উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে আসছিল। অটোরিকশাটি পূর্বধলা-নেত্রকোণা সড়কের ত্রিমোহনী  নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা পুলিশের একটি ভ্যান ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে অটোটি উল্টে গিয়ে শিক্ষার্থীরা আহত হয়।

খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন পরীক্ষা কেন্দ্রে গিয়ে আহত শিক্ষার্থীদের খোঁজ নেন।

তিনি জানান, আহত শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করানো হলেও তিন পরীক্ষার্থী পুরো পরীক্ষা দিতে পারেনি।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিরঞ্জন দেব বলেন, পুলিশ ভ্যানটি পূর্বধলা থানার নয়। তবে এটি কোথাকার তাও জানাতে পারেননি তিনি।

ভিডিওঃ মেয়েদের এমন সাহসী হতে হবে তাহলে বদ ছেলেরা… [ভিডিও সহ]

Add Comment

Click here to post a comment