জাতীয়

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

টেকনাফে গোয়েন্দা পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই করে নিয়ে গেছে। আসামি শীর্ষ মাদক পাচারকারী রেহানা আক্তার (৩৮)। বুধবারসাড়ে ৯টার দিকে উপজেলার সাবরাং ইউপি’র সিকদারপাড়া এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, বুধবারসন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই কামালের নেতৃত্বে অভিযানে যায় ডিবি। এসময় রেহানা আক্তারকে পাঁচ হাজার ইয়াবাসহ আটক করে করে। আটকের কিছুক্ষণ পর অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়, তার সিন্ডিকেটের অন্য সদস্যরা। তবে পুলিশের ওপর হামলাকারীরা ইয়াবা পাচারকারী বলে নিশ্চিত করেছে স্থানীয় একটি নির্ভরযোগ্য সূত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ওসি মাঈন উদ্দিন বিবার্তাকে জানান, ডিবি পুলিশ অভিযান চালিয়ে এক আসামিকে আটক করে। এরপর ডিবি পুলিশের সাথে ইয়াবা ব্যবসায়ীদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। হাতাহাতির এক পর্যায়ে আটক আসামিকে ছিনিয়ে নেয় তারা। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মনিরুল ইসলাম বিবার্তাকে জানান, এসআই কামালের নেতৃত্বে একদল ডিবি পুলিশ অভিযানে যায়। এসময় পাঁচ হাজার ইয়াবাসহ এক আসামিকে আটক করা হয়। আটকের কিছুক্ষণ পর আসামির ইয়াবা সিন্ডিকেটের অন্য সদস্যরা এসে আমাদের দলের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়।

Advertisements