খেলা-ধুলা

পাত্তা পেলো না বার্সার আপিল

barca1-1সেভিয়ার বিপক্ষে ২-১ গোলে জেতার ম্যাচে মেসিকে হলুদ কার্ড দেখান রেফারি। আর এই কার্ডকে যুক্তিযুক্ত মনে করেনি তার ক্লাব বার্সেলোনা। তাই কার্ডের বিরুদ্ধে লা লিগার ডিসিপ্লিনারি কমিটির কাছে আপিল করেছিল কাতালান ক্লাবটি। তবে এই আপিলে হেরে গিয়েছে কাতালানরা।

সেদিনের ওই ম্যাচে একটি আক্রমণে নেতৃত্ব দিচ্ছিলেন মেসি। আর তাকে আটকানোর সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন প্রতিপক্ষের এক খেলোয়াড়। এরই মাঝে মেসি যদিও বল নিয়ে বেরিয়ে যান, তবে তার ‍বুট খুলে যায়। সঙ্গে সঙ্গেই রেফারি ফাউলের বাঁশি বাজান।

পরে বুটটি মেসিকে মাঠের বাইরে গিয়ে পড়ার নির্দেশ দেন রেফারি। তবে মেসি মাঠে বসেই বুটটি পড়তে একটু বেশিই সময় নিয়ে নেন। যেটা রেফারির মোটেও পছন্দ হয়নি। আর সময় নষ্ট করার অভিযোগে মেসিকে হলুদ কার্ড দেখিয়ে দেন রেফারি।

রেফারির ওই সিদ্ধান্ত বিরুদ্ধে আপিল করে বার্সা। তবে তাদের ওই হলুদ কার্ড প্রত্যাহার করে নেওয়ার আবেদনটি বৃথাই গিয়েছে। তারা এই আপিলে হেরে গিয়েছে।

লা লিগার কমিটি এক বিবৃতিতে বার্সার আপিলকে প্রত্যাখ্যাত করেছে। আর ভিডিও দেখে ওই কমিটি এটা মেনে নেয় যে মেসি ইচ্ছা করেই তেমনটা করেছিলেন। ফলে তার হলুদ কার্ডটি বহালই থাকছে। আর বিফলেই গেলো বার্সার আপিল।

ভিডিও নিউজ :  ভরা নদীতে বাস চালিয়ে আলোড়ন তুলল বাংলাদেশী এক ড্রাইভার (ভিডিও)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment