খেলা-ধুলা

পাক-ভারত ম্যাচে ধারাভাষ্যকার হিসেবে অভিষেক হচ্ছে খানের!

বলিউড বাদশা শাহরুখ খান ক্রিকেটের সাথে জড়িয়ে আছে ১০ বছরেরও বেশি সময় ধরে। তার দল কলকাতা নাইট রাইডার্স আইপিএলের অন্যতম জনপ্রিয় ও সফল দল।

তার ভক্তদের জন্য সুখবর- ক্রিকেটপ্রেমিক শাহরুখ এবার আসছেন নতুন ভূমিকায়, যা কিনা আবার ক্রিকেট সম্পর্কিত। আজ চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ধারাভাষ্য প্রদানের মাধ্যমে ধারাভাষ্যকার হিসেবে অভিষেক হতে যাচ্ছে শাহরুখের।

ভক্তদের জন্য সুখবরটি নিয়ে এসেছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অফিসিয়াল সম্প্রচার পার্টনার স্টার স্পোর্টস নেটওয়ার্ক। স্টার স্পোর্টস থেকে দেয়া তথ্য অনুযায়ী, ফাইনাল ম্যাচ শুরুর আগে ম্যাচপূর্ব অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শাহরুখ। এরপর ধারাভাষ্য দিতে দর্শকদের সাথে থাকবেন আরো কয়েক ঘণ্টা।

ম্যাচটিকে ‘বিশেষ ম্যাচ’ এবং ‘বিশেষ ফাইনাল’ আখ্যা দিয়ে এর মর্যাদা বৃদ্ধি করতেই শাহরুখের মতো নামী ক্রিকেটভক্তকে ধারাভাষ্যে আনা হচ্ছে বলে জানিয়েছে স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

স্টার স্পোর্টসের মুম্বাই স্টুডিওতে বসে সাবেক ভারতীয় ক্রিকেটার বীরেন্দর শেবাগের সাথে হিন্দি ভাষায় ধারাভাষ্য দিবেন শাহরুখ। এ প্রসঙ্গে ২০২৩ সাল পর্যন্ত আইসিসির সকল ইভেন্ট সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার স্পোর্টস নেটওয়ার্কের এক কর্মকর্তা বলেন, ‘দুই দলের লিগ ম্যাচে আমরা সচিন টেন্ডুলকারকে এনেছিলাম, এবার আমরা ডেকেছি শাহরুখকে।’