বিনোদন

পশ্চিমা তারকাদের সঙ্গে ক্যামেরাবন্দী হাস্যোজ্জ্বল প্রিয়াংকা

বলিউডের গন্ডি পেরিয়ে বছর কয়েক ধরে মার্কিন মিডিয়ায় পথচলা এখন নিত্য অভ্যাসে পরিণত হয়েছে প্রিয়াংকা চোপড়ার জন্য। জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিাকো’র পর হলিউড ছবিতেও অভিষেক হয়েছে তার। সে সুবাদে হলিউড তথা পশ্চিমা সব তারকা সঙ্গে ওঠাবসাও হচ্ছে প্রিয়াংকার। সম্প্রতি তিনি গিয়েছিলেন প্যারিসে।

সেখানে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার জর্জিও আরমানির প্রিভে ফল-উইন্টার রানওয়ে শোতে অংশ নেন প্রিয়াংকা। শোটিতে উপস্থিত হয়েই দেখা পান কেইট উইন্সলেট, সোফিয়া লোরেন, ইসাবেল উপারদের মতো পশ্চিমা তারকাদের। আয়োজনটির বেশকিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে ছড়িয়ে দিয়েছেন ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত অভিনেত্রী। একটি ছবির ক্যাপশনে লিখেছেন, দারুণ এক আয়োজন। আমাকে আমন্ত্রণ করার জন্য ধন্যবাদ, আরমানি!

আরেকটি ছবিতে এই ‘কোয়ান্টিকো’ তারকাকে দেখা গেছে সোফিয়া লোরেন, ইসাবেল উপারদের মতো তারকাদের সঙ্গে। ওই ছবির ক্যাপশনে প্রিয়াংকা লিখেছেন, আরমানির মতো ফ্যাশন হাউসের উদযাপনে এত অসাধারণ নারীদের পাশে পেয়ে আমি ধন্য। সুন্দর সন্ধ্যা। নাওমি ওয়াটস, সোফিয়া লোরেন, কেট উইন্সলেট, ইসাবেল উপার, ট্যাং ওয়েই।

এদের মধ্যে অস্কার মনোনয়নপ্রাপ্ত ফরাসি অভিনেত্রী ইসাবেল উপারের দেখা পেয়ে  বেজায় খুশি প্রিয়াংকা। বলেছেন, ইসাবেলের অভিনয়ের দারুণ ভক্ত তিনি। চলতি বছরে মুক্তি পেয়েছে প্রিয়াংকার প্রথম হলিউডি ছবি ‘বেওয়াচ’। তবে যতটা আলোচনা ছিল তেমন কোনো সফলতার মুখ দেখেননি তিনি।

Advertisements