বিনোদন

পরীমণিকে নিয়ে পপির সোনাবন্ধুর খবর কী?

বেশ কয়েকমাস ধরে এফডিসিতে টাঙ্গিয়ে রাখা হয়েছে পপি, পরীমনি ও ডিএ তায়েব অভিনীত ছবি ‘সোনাবন্ধু’র বিশাল পোস্টার। চিত্রপাড়ার গেট দিয়ে প্রবেশের পরই সবার নজরে পড়ে পোস্টারটি।

কয়েকমাস আগে খোঁজ নিয়ে জানা গেছে, ছবির শুটিং প্রায় শেষের পথে। কিছু শুটিং বাকি। শুটিং শেষ করার পর টেকনিক্যাল কাজ শেষ করে মুক্তির জন্য প্রস্তুত করা হবে।

সে সময় ছবিটির নায়িকা পপির কাছে জানতে চাওয়া হলে তিনিও বলেছিলেন তার কিছু অংশের শুটিং বাকি রয়েছে। এরপরই ডাবিংয়ে অংশ নেব। এমন কথার পর বেশ কয়েকমাস চলে গেলেও এখনও বাকি থাকা শুটিং শেষ করা হয়নি। তিন চার মাস আগে পপির মুখে যে কথা শোনা গেছে এখনও সে কথাই বলছেন।

তিনি বলেন, ‘সামান্য অংশের শুটিং বাকি। কয়েকদিন লাগার কথা। কিন্তু কেউ তো কিছু বলছেন না। ডাবিংও শুরু হওয়ার কথা। তারও কোনো ডাক আসছে না।’

এ ছবিটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে পপি, পরীমনি ও ডিএ তায়েব অভিনয় করছেন। ঢাকা, টাঙ্গাইল ও দেশের বিভিন্ন স্থানে দৃশ্য ধারণের পর অবশেষে শেষ হয়েছে ছবির নব্বই ভাগ শুটিং।

শুভ টেলিফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ম.ম রুবেল। সামাজিক প্রেক্ষাপটের গল্প নিয়ে এগিয়েছে। ছবিতে বারী সিদ্দিকী, মমতাজ, সালমাসহ আরও অনেকের গান রয়েছে।