খেলা-ধুলা

পগবা-ইব্রায় জয়ে ফিরলো ম্যানইউ

manchester-utd-1ম্যানচেস্টার ইউনাইটেডের দুই তারকা হলেন জ্লাতান ইব্রাহিমোভিচ ও বিশ্বের সবচেয়ে দামি তারকা পল পগবা; একই দিনে জ্বলে উঠেছেন আপন শক্তিতে। আর তাদের এই জ্বলে ওঠার দিনেই সহজ জয় পেয়েছে ম্যানইউ।
ম্যানইউ’র হয়ে ৬০০ মিনিট পরে গোলের দেখা পেয়েছেন সুইডিশ তারকা ইব্রা। সোয়ানসির মাঠে রবিবার জোড়া গোল করেন ইব্রা। আর এই ম্যাচেই ইব্রার পা থেকে ইংলিশ প্রিমিয়ার লিগ ইতিহাসের ২৫০০০তম গোলটি এসেছে।
চলতি মৌসুমেই প্যারিস সেইন্ট জার্মেই ছেড়ে ম্যানইউতে যোগ দেন ইব্রা। ম্যানইউর হয়ে এ অব্দি ১২টি ম্যাচ খেলেছেন তিনি। আর এই ১২ ম্যাচে তার গোলসংখ্যা মাত্র পাঁচটি। গত সেপ্টেম্বরে ম্যানচেস্টার সিটির বিপক্ষে গোল করার পর রবিবার রাতে আবার গোলের দেখা পেলেন এই অভিজ্ঞ তারকা।
আর একটি গোল করেন পগবা। অবশ্য দলের পর্তুগিজ কোচকে ম্যাচটি গ্যালারিতে দর্শক হয়েই দেখতে হয়েছে। কেননা মাঠে এক ম্যাচের নিষেধাজ্ঞার শাস্তি পেয়েছিলেন হোসে মরিনহো।
এদিন ম্যাচের প্রথম গোলটি করেন পগবা। ১৫তম মিনিটে সোয়ানসির এ খেলোয়াড়ের হেড থেকে ডি-বক্সের বাইরে পাওয়া বল জোরালো ভলিতে জালে পৌঁছে দেন ফরাসি এই মিডফিল্ডার। এরপপর প্রথমার্ধেই জোড়া গোল করেন ইব্রা। ২১তম মিনিটে বাঁ দিক থেকে রুনির ছোট পাস ধরে নিচু শটে ব্যবধান দ্বিগুণ করেন সুইডিশ এই স্ট্রাইকার। তিনি ৬০৯ মিনিটে পরে গোলের দেখা পেলেন। আর এই গোল দিয়েই নিজের গোলখরা কাটালেন ইব্রা।
এরপর ৩৩তম মিনিটেও রুনির অবদানেই নিজের দ্বিতীয় গোলটি করেন ইব্রা। ম্যাচের ৬৯তম মিনিটে এক গোল পরিশোধ করে সোয়ানসি। তবে শেষ পর্যন্ত আর গোল না হলে ৩-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানইউ।
এ ম্যাচে জয়ে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে উঠে এসেছে ম্যানইউ।
ভিডিও নিউজ : জীবনে কখনো হাতির মিলন দেখছেন বলে মনে হয়না !! তাই এখনই দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment