Advertisements
খেলা-ধুলা

নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে কটাক্ষের শিকার শচীন

কাশ্মীরে অমরনাথ দর্শন করে ফেরার পথে পূণ্যার্থীদের উপর লস্কর জঙ্গিদের হামলায় মৃত্যু হয়েছে সাত পূণ্যার্থীর। আহত হয়েছেন বেশ কয়েকজন নিরাপত্তাকর্মী। সন্ত্রাসবাদের ঘটনার নিন্দা করছে গোটা ভারত। নিহতদের পরিবারকে সহানুভূতি জানিয়েছেন সাবেক ভারতীয় ক্রিকেটার অনিল কুম্বলে, ভিভিএস লক্ষ্মণরাও। কিন্তু নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে কটাক্ষের শিকার হতে হল শচীন টেণ্ডুলকারকে।

তিনি টুইট করেছিলেন, “অমরনাথের ঘটনা অত্যন্ত দুঃখজনক। জঙ্গি হামলায় আক্রান্ত তীর্থযাত্রী ও তাদের পরিবারের প্রতি আমার প্রার্থনা ও সহানুভূতি জানাই। ” আর এই টুইটের পরই তোপ দাগেন ভারতীয় শুটার জয়দীপ কর্মকার। শচীনের টুইটকে কটাক্ষ করে পালটা তিনি লেখেন, “কী নিখুঁত বিবৃতি। সত্যি আপনি ভারত রত্ন পাওয়ারই যোগ্য। ” কিন্তু মাস্টার ব্লাস্টারকে এভাবে আক্রমণের কারণও খুঁজে পাননি অনেকে। শচীনের পাশে দাঁড়িয়ে অনেকেই বলছেন, তিনি তো ভুল বা খারাপ কিছু বলেননি। তাই তাকে এভাবে কটাক্ষ করার কোনও যুক্তি নেই।

উল্লেখ্য, একটি বিজ্ঞাপনের প্রচারের জন্য টুইটারে সাধারণ মানুষের থেকে ফোন নম্বর চাওয়ায় বিতর্কের মুখে পড়তে হয়েছিল শচীনকে। প্রকাশ্যে ফোন নম্বর চাওয়ায় অনেকেরই ব্যক্তিগত তথ্য সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল। বিতর্ক এড়াতে শেষমেশ টুইটটি ডিলিট করে দেন লিটল মাস্টার। এবার অমরনাথে জঙ্গিহানা প্রসঙ্গেও টুইট করে কটাক্ষের শিকার হতে হল তাকে।

Advertisements