Advertisements
বিনোদন

নির্মাতাদের নিজ হাতে রান্না করে খাওয়ালেন শাবানা

শাবানার বাড়ির খাবার টেবিলে নির্মাতাদের আড্ডা।

উপরের ছবিটিতে তৃপ্তি সহকারে খাওয়া দাওয়া করতে দেখা যাচ্ছে নায়িকা শাবানার স্বামী চলচ্চিত্র ওয়াহিদ সাদিক, মুশফিকুর রহমান গুলজার বদিউল আলম খোকনকে। ধন্যবাদ জ্ঞাপন করে নির্মাতা গুলজার সামাজিক গণমাধ্যমে লিখেছেন- ২০ বছর পর শাবানা আপার হাতের রান্না খেলাম। শুধু খাওয়া দওয়াই নয়, দারুণ আড্ডাও হলো। আর এর সবই সম্ভব হয়েছে আমাদের সবার প্রিয় দুলাভাই জনাব ওয়াহিদ সাদিকের জন্য।

আড্ডা চলাকালীন নির্মাতা ওয়াহিদ সাদিক জানিয়েছেন যে- এখন থেকে তিনি নিয়মিত চলচ্চিত্র নির্মাণ করবেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ওয়াহিদ সাদিক নির্মাতাদের আড্ডায় বলেছেন- ১৯ জুন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎকালে মাননীয় প্রধানমন্ত্রী শাবানাকে যে সম্মান ও আন্তরিকতা দেখিয়েছেন তাতে আমরা মুগ্ধ। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, মাননীয় প্রধানমন্ত্রীর অনুপ্রেরণাতেই এ দেশের জনমানুষের পাশে থাকবে, তাদের সুখ- দুঃখ ভাগাভাগি করে নেব। প্রধানমন্ত্রীর কার্যক্রম এগিয়ে নেবার যুদ্ধে আমরাও সৈনিক হবো। আমি রাজনীতি কিংবা রাজনৈতিক দল বুঝি না, আমি বুঝি জনদরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তাঁর মত মানুষ হয় না। তাঁর মধ্যে দেখেছি বঙ্গবন্ধুর মতো দেশ ও দেশের জন্য অপরিসীম ভালোবাসা। সেই সাথে দেখেছি দেশ ও জনগণের কল্যাণ কাজে তাঁর কী অদম্য স্পৃহা!  আমরা মনেকরি, দেশ পরিচালনায় এই মুহূর্তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই আমরা তাঁর পাশে থাকতে চাই।

শাবানার বাসায় খাবারের ডিস। ছবি: সংগৃহীত।

নায়িকা শাবানার বাড়িতে আপ্যায়িত হয়ে অতন্ত সন্তুষ্ট চিত্তে নির্মাতা গুলজার লিখেছেন- পেট ভরে খেয়েছি, মন খুলে স্মৃতিচারণ করেছি আর প্রাণ খুলে আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। অসংখ্য ধন্যবাদ শাবানা আপা ও ওয়াহিদ সাদিক দুলাভাইকে। আপনারা সুস্থ থাকুন, ভালো থাকুন এবং আমাদের মাঝেই থাকুন।

নিজ বাড়িতে পুরস্কার গ্রহণ করছেন শাবানা। ছবি: সংগৃহীত।

শাবানার বাড়িতে নির্মাতাদের এই আড্ডা হয়েছে গতকাল রাতে। দাওয়াতের পাশাপাশি জীবন্ত কিংবদন্তী শাবানা অভিনীত মুক্তিযুদ্ধের প্রথম চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ এর একজন গর্বিত অভিনেত্রী হিসেবে বাংলাদেশ চলচ্চিত্র পরিচলক সমিতির পক্ষ থেকে দেয়া সম্মাননা প্রদান করতেই শাবানার বাড়িতে গিয়েছিলেন নির্মাতারা। উল্লেখ্য এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল এফডিসিতেই। অনিবার্য কারণে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি নায়িকা শাবানা।

Advertisements