Advertisements
বিনোদন

নিজের বাথরুমে রনবীর সিং-কে দেখে ভূমি যা বললেন

রনবীর সিং এর যে এমন একটা বদ অভ্যাস আছে তা জানা ছিল?মাঝে মধ্যে সুযোগ পেলেই অন্যের বাথরুমে গিয়ে বসে থাকেন তিনি। কথাটা যে একেবারেই সত্যি তাঁর প্রমাণ রয়েছে তারই শেয়ার করা একটি ভিডিওতে।
অভিনয়ের পাশাপাশি কো স্টারদের ছবির প্রোমোশনেও খুবই সাহায্য করে থাকেন তিনি। তবে এবার ছবির প্রমোশনের এক অভিনব ‘পদ্ধতি’ খুঁজে বার করলেন রনবীর সিং।

মঙ্গলবার রনবীর তাঁর ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে তিনি ভূমি পেডনেকার এর টয়লেটে ঢুকে পড়েছেন। হঠাৎ সেখানে এসে উপস্থিত হন ভূমি। যথারীতি তাঁর বাথরুমে আচমকা রনবীরকে দেখে একেবারে হকচকিয়ে যান ভূমি।

মাঝে মধ্যেই শুটিং ফ্লোরে এমন মজার ঘটনা ঘটিয়ে থাকেন রনবীর। কিন্তু তিনি যে এবারে স্বয়ং ভূমির বাথরুমে ঢুকে পরবেন তা বোধহয় ভাবতে পারছে না কেউই।

ভারত সরকারের ‘স্বচ্ছ ভারত’ প্রকল্পের কথা মাথায় রেখেই এই ছবি তৈরি করেছে নীরজ পাণ্ডে। সিনেমার নাম ‘টয়লেট: এক প্রেম কথা’। যেখানে জুটি বাঁধতে দেখা যাবে অক্ষয় কুমার ও ভূমি পেডনেকর। বক্স অফিসে প্রথম দিনেই ছক্কা মেরেছে অক্ষয় কুমার ও পরিচালক নীরজ পাণ্ডের ‘রুস্তম’। এবার এই ছবিটি বক্স অফিসে কতটা হিট করতে পারে সেটাই দেখার অপেক্ষা। ছবিটি মুক্তি পাবে ১১ই অগাস্ট।

Advertisements