Advertisements
বিনোদন

নিজের জন্মদিন পালন না করার জন্য সতর্ক করলেন অমিতাভ বচ্চন!

হাতে আর দু’টা মাস। তার পরেই ৭৫ বছরে পা রাখবেন অমিতাভ বচ্চন। মেগাস্টার বলে কথা। তার উপর আবার জন্মদিনের ডায়মন্ড জুবিলি। জাঁকজমকপূর্ণ সেলিব্রেশন না হলে হয় নাকি। তাহলে এবার বিগ বি কীভাবে সেলিব্রেট করবেন তাঁর জন্মদিন? স্পেশাল কী থাকছে? এসব জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর অগুণতি ভক্ত। কিন্তু, গুণমুগ্ধদের সেই আশায় পানি ঢেলেছেন বিগ বি নিজে।

১১ অক্টোবর মেগাস্টার অমিতাভ বচ্চনের জন্মদিন। তাঁর ৭৫-তম জন্মদিন পালন করতে পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হবে গ্র্যান্ড পার্টির। এরকম শোনা যাচ্ছিল। কিন্তু, এসবই নাকি গুজব।


একেবারেই সত্যি নয় এবং হাস্যকর বলে জানিয়েছেন অমিতাভ। সেইসঙ্গে জন্মদিনে পার্টি করতে চান না। তাই এধরনের কোনও ইভেন্ট থাকছে না বলে ব্লগে জানিয়েছেন তিনি। আরও জানান, জন্মদিনে হইচই করতে হবে বলে কেউ কেউ হুমকি দিচ্ছে। কিন্তু, তাঁর জন্মদিন পালনের জন্য কোনও স্পেশাল ইভেন্টের আয়োজন করা হলে তাতে তাঁর সম্মতি থাকবে না। বরং বিষয়টি নিয়ে বেশি হইচই না করে তা পারিবার ও আত্মীয়দের মধ্যে সীমাবদ্ধ রাখতে চান বিগ বি।

এর বাইরে গিয়েও যদি কোনও ইভেন্টের আয়োজন করা হয় তাহলে তাঁর ইচ্ছের অমর্যাদা করা হবে। তাই সেক্ষেত্রে ওই সময় বিচ্ছিন্ন, অজানা কোনও জায়গায় সময় কাটাতে চলে যেতে পারেন। সেই ঠিকানা কেউ জানতে পারবে না বলে জানিয়েছেন অমিতাভ।

Advertisements