প্রবাসী খবর

নিউ ইয়র্কে চুরির দায়ে বাংলাদেশি নারী গ্রেপ্তার

1aযুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের জন এফ কেনেডি (জেএফকে) বিমানবন্দরে সহযাত্রীর ডলার চুরির অভিযোগে নাদিরা ডি মল্লিক (৬১) নামে বাংলাদেশি বংশোদ্ভূত এক নারীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১টায় দুবাইয়ের উদ্দেশ্যে আমিরাতের ইকে-২০৪ ফ্লাইটে যাত্রা শুরুর কয়েক মিনিট আগে তিনি গ্রেফতার হন।

নিউ ইয়র্কে বসবাসরত নাদিরার বাড়ি ঢাকার খিলগাঁওয়ে। এ ঘটনার পর তার বিরুদ্ধে চুরির মামলা করেছে পুলিশ। আগামী ১৫ নভেম্বর মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

এয়ারপোর্ট পুলিশ বলছে, নাদিরাকে ৫ হাজার ৬০০ মার্কিন ডলারসহ গ্রেফতার করা হয়েছে। দুবাই হয়ে তিনি ঢাকায় ফিরছিলেন। পোর্ট অথরিটির মুখপাত্র যোসেফ পেন্টাজেলা বলেন, চীনা নাগরিক জিনজুয়ান ঝেং ৪৩০০ ডলার এবং ১৩০০ জাপানিজ ইয়েনসহ একটি থলে সিকিউরিটি পয়েন্টে রাখেন। ট্র্যান্সপোর্টেশন সিকিউরিটি এজেন্টের কর্মীরা সবকিছু পরীক্ষা করার পর ওই যাত্রী নিজ আসনে যান। এ সময় বাংলাদেশি ওই নারীও নিজের আসনে যান এবং হ্যান্ডব্যাগ এয়ারক্রাফটের বাঙ্কারে রাখেন।

এর মাঝেই চীনা ওই নাগরিক দেখেন, তার থলের ভেতরে রাখা নগদ অর্থ নেই। তাৎক্ষণিকভাবে এয়ারলাইনস কর্মকর্তাকে বিষয়টি জানান তিনি। সিসিটিভি ফুটেজ পরীক্ষায় দেখা যায়, বাংলাদেশি ওই নারী কৌশলে ডলারগুলো সরিয়ে নিচ্ছেন। এরপর এয়ারক্রাফটে নাদিরার হ্যান্ডব্যাগ তল্লাশি করে তা উদ্ধার করা হয়।

গ্রেফতারের সময় নাদিরা পুলিশকে বলেন, তিনি ওই অর্থ ফেরত দিতে চেয়েছিলেন।

ভিডিওঃ কাজের মেয়ের সাথে কি করলো ছেলেটি; ভিডিওতে দেখুন

Add Comment

Click here to post a comment