খেলা-ধুলা

নিউজিল্যান্ড সফরে বাদ পড়ছেন রুবেল-আল আমিন, খেলবেন মুস্তাফিজ!

hqdefaultমূলত টিম কম্বিনেশন আর অফ ফর্মের কারণে উপর ভিত্তি করে বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম দুই ফাস্ট বোলার রুবেল হোসেন এবং আল আমিন হোসেন।নিউজিল্যান্ড সফরে থাকবে না।

তবে এ সফরে টাইগার দলের কাটার মাস্টার খ্যাত বোলার মুস্তাফিজুর রহমান খেলতে পারবে বলে এমনটি দাবি বিসিবির। নিউজিল্যান্ড সফরের আগে মুস্তাফিজ সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তারা।

জানা গেছে, এরই মধ্যে নিউজিল্যান্ডে বিপক্ষে সিরিজের দল গুছিয়ে এনেছে বিসিবির নির্বাচক কমিটি। সেখানে একটা অভিনব পন্থা অবলম্বন করা হবে। নিউজিল্যান্ড সিরিজের আগে কন্ডিশনিং ক্যাম্পে পাঠানো হবে ২২ জন ক্রিকেটারকে।

সেখানে থাকবেন একেবারেই তরুণ দুই ক্রিকেটার। মূলত, দলের সাথে থেকে দলের পরিবেশটা বুঝে নেওয়াই তাদের কাজ। তাদের স্কোয়াডের জন্য বিবেচনার বাইরে রাখা হবে।

এর বাইরের ২০ জন থেকে আলাদা করে তিন ফরম্যাটের জন্য আলাদা করে তিনটি ১৫ সদস্যের স্কোয়াড গঠন করা হবে। এই বিশ জনের তালিকায় রাখা হচ্ছে না রুবেল-আল আমিনকে।

সীমিত ওভারে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আছেন, আছেন তাসকিন আহমেদ। তার সাথে যোগ হবেন মুস্তাফিজুর রহমান। এর বাদে আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে পারফরম্যান্স মন্দ ছিল না শফিউল ইসলামের।

আর টেস্টে আছেন কামরুল ইসলাম রাব্বি। এখানেও তার সাথে যোগ হবেন মুস্তাফিজ। তবে, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কেউ ইনজুরিতে পড়লে বিবেচনায় আসতে পারেন আল আমিন ও রুবেল। সে জন্য তাদের স্ট্যান্ড বাই তালিকায় রাখা হয়েছে।

আরও পড়ুনঃ  জীবিত ইলিশ মাছ, দেখেছেন কখনো!! না দেখলে এখুনি দেখে নিন!!(ভিডিও)

Add Comment

Click here to post a comment