খেলা-ধুলা

নিউজিল্যান্ড সফরে অবারো দল থেকে বাদ পড়লেন নাসির

93045_1নিউজিল্যান্ড সফরের জন্যে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ২২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। স্কোয়াডে রাখা হয়েছে ইনজুরির পর পূণর্বাসনে থাকা কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে। ২২ সদস্যের এই দল থেকে অজানা কারণে আবারো ছিটকে পড়লেন নাসির। জায়গা হয়নি স্ট্যান্ডবাই ৯ সদস্যের স্ট্যান্ডবাই স্কোয়াডেও।
শুক্রবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে বিসিবি। এছাড়া ঘোষিত স্কোয়াডে রাখা হয়েছে ৯ জন স্ট্যান্ডবাই ক্রিকেটার।
২৪ ডিসেম্বর নিজিল্যান্ড সফরের যাওয়ার আগে অস্ট্রেলিয়াতে কন্ডিশনিং ক্যাম্প করবে বাংলাদেশ। এর জন্যে মোট ৩১ সদস্যের এই স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।
স্কোয়াডে যারা আছেন :
তামিম ইকবাল, ইমরুল কায়েস, মমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নূরুল হাসান সোহান, মেহদি হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হাসান শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, শুভাশিষ রায়, মোহাম্মদ শহিদ, এবাদত হোসেন ও তানভির হায়দার।
স্ট্যান্ডবাই হিসেবে যারা আছেন : শাহরিয়ার নাফিস, আব্দুল মজিদ, লিটন দাশ, মোশাররফ হোসেন রুবেল, কামরুল ইসলাম রাব্বি, আল আমিন হোসেন, আলাউদ্দিন বাবু, নাসির হোসেন ও রুবেল হোসেন।

ভিডিও নিউজ : পুরো গ্রামের ১ মাসের খাবার এক তিমি! বিশাল এই তিমি কিভাবে শিকার করলো দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment