খেলা-ধুলা

নিউজিল্যান্ড সফরের দলে নেই নাসির-রুবেল-আল আমিন

221649rubel_nasir_নিউজিল্যান্ড সফরের দল ঠিক নয়। এই সফরের আগে অস্ট্রেলিয়ার সিডনিতে হবে প্রস্তুতি ক্যাম্প। এরপর চূড়ান্ত করা হবে দল। তবে এই প্রস্তুতি ক্যাম্পের জন্য বাংলাদেশ দল ঘোষণা করলো ক্রিকেট বোর্ড। ২২ জনের দল ঘোষণা করা হয়েছে। যারা ক্যাম্পে থাকবেন। স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে ৯ জনকে। প্রয়োজনে দলের সাথে যোগ দেবেন না। নাসির হোসেন, আল-আমিন হোসেন, রুবেল হোসেনরা এই দলে। তার মানে দলের সাথে যাওয়া হচ্ছে না নাসিরেরও। কাটার বিশেষজ্ঞ মুস্তাফিজুর রহমান ফিরেছেন। অনূর্ধ্ব-১৯ দলের তারকা ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত আছেন। পেসার হান্টের বিজয়ী এবাদত হোসেন প্রথমবারের মতো জায়গা করে নিয়েছেন জাতীয় দলে। লেগ স্পিনার তানভির হায়দারকেও রাখা হয়েছে।

২২ সদস্যের দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদ উল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, শুভাশিস রায়, মোহাম্মদ শহীদ, ইবাদত হোসেন, তানভির হায়দার।

স্ট্যান্ড বাই : শাহরিয়ার নাফীস, আব্দুল মজিদ, লিটন কুমার দাস, মোশাররফ হোসেন রুবেল, কামরুল ইসলাম রাব্বি, আল আমিন হোসেন, আলাউদ্দিন বাবু, নাসির হোসেন, রুবেল হোসেন।

আরও পড়ুনঃ দুই বউয়ের রাস্তায় ভয়ঙ্কর মারামারি; দেখুন ভিডিওতে

Add Comment

Click here to post a comment