খেলা-ধুলা

নাসিরের অসাধারন ক্যাচে ফিরলেন সাব্বির

 

227801-3চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার দিনের প্রথম এই ম্যাচে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮২ রান করেছে ঢাকা। জয়ের জন্য রাজশাহীর চাই ১৮৩ ।

জবাবে ব্যাট করতে নেমে এই রিপোর্ট লেখা পর্যন্ত সংগ্রহ ৬.১ ওভারে ২ উইকেটে ৪৬ রান ।

ফিরে গেছেন সাব্বির (৭) জুনায়েদ (৪)
টস জিতে ব্যাট করতে নেমে শুরুতে অবশ্য রানের জন্য লড়াই করেছেন সাঙ্গাকারা ও মারুফ। প্রথম তিন ওভারে মারুফ শুধু একটি চার মারতে পেরেছিলেন। তিন ওভারে রান আসে ১৫।

তবে মেহেদী হাসান মিরাজের করা চতুর্থ ওভার থেকেই দুই ব্যাটসম্যান দুই চার আর এক ছক্কায় তোলেন ১৭ রান। লং অনের ওপর দিয়ে মারুফের ছক্কাটি ছিল দেখার মতো। পরের ওভারে সাঙ্গাকারাও কাউ কর্নারের ওপর দিয়ে হাঁকান দারুণ এক ছক্কা।

সাঙ্গাকারা-মারুফের ব্যাটে ৮ ওভারে বিনা উইকেটে ৬৫ রান তোলে ঢাকা। নবম ওভারে মারুফকে ফিরিয়ে ৭১ রানের জুটি ভাঙেন আবুল হাসান রাজু। আগের বলেই কভার দিয়ে চার মেরেছিলেন। পরের বলে ছক্কা হাঁকাতে গিয়ে লং অফে সাব্বির রহমানের হাতে ধরা পড়েন মারুফ (২৫ বলে ৩৫)।

মারুফ ফিরলেও সাঙ্গাকারা ৪৭ বলে তুলে নেন ফিফটি। এরপর অবশ্য একটি করে চার ও ছক্কা মেরেই বিদায় নেন তিনি। একই ওভারে মোসাদ্দেক (১৩) ও সাঙ্গাকারাকে ফিরিয়ে দেন ফরহাদ রেজা। ৪৬ বলে ৫ চার ও ৩ ছক্কায় সাঙ্গাকারা করেন ৬৬ রান।

এরপর দ্রুত ম্যাট কোলসের উইকেট হারালেও পঞ্চম উইকেটে সাকিব আল হাসান ও সেকুগে প্রসন্নর ৪৪ রানের অবিচ্ছিন্ন জুটিতে বড় পুঁজি পায় ঢাকা। রাজুর করা শেষ ওভারের প্রথম দুই বলে প্রসন্ন হাঁকান টানা দুই ছক্কা। শেষ বলে মারেন চার। মাঝে চতুর্থ বলে সাকিব হাঁকান এক চার। তাতে শেষ ওভারেই আসে ২২ রান।

১৬ বলে ৩ ছক্কা ও ২ চারে ৩৪ রানের ছোট্ট ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত ছিলেন প্রসন্ন। ১২ বলে ৩ চারে সাকিব অপরাজিত থাকেন ১৮ রানে। রাজশাহীর পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন ফরহাদ রেজা।

ভিডিও নিউজ : আধুনিকতার নামে কলেজে পড়া মডার্ন মেয়ের নোংরামি অতঃপর ধরা।(ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment