slider অপরাধ/দুর্নীতি

নাসিরনগরে হামলার ঘটনায় আ. লীগের তিন নেতা বহিষ্কার

1aমন্দির ও হিন্দুদের বাড়িঘরে হামলার ঘটনায় স্থানীয় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় আওয়ামী লীগের তিন নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ওই ঘটনায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাঁচ সদস্যের তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

বহিষ্কৃত নেতারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সহসম্পাদক ও নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল হাশেম, তাপরতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুরুজ আলী ও হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক মিয়া।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার জানান, বিভিন্ন মাধ্যম থেকে তারা জানতে পেরেছেন দলের ওই তিন নেতা সমাবেশে যোগ দিয়েছিলেন। তাই প্রাথমিকভাবে তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি হেলাল উদ্দিনকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দলীয় ভাবমূর্তি নষ্ট করে যদি কেউ ওই সমাবেশে অংশ নিয়ে থাকেন বলে প্রমাণিত হয়, তবে দলীয় ব্যবস্থা নেয়া হবে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক যুবকের ধর্মীয় অবমাননাকর একটি পোস্ট দেয়ার অভিযোগে গত রবিবার সকালে স্থানীয় ডিগ্রি কলেজ মোড়ে আহলে সুন্নত ওয়াল জমাআতের উপজেলা কমিটির আহ্বায়ক রিয়াজুল করিমের নেতৃত্বে এবং স্থানীয় খেলার মাঠে খাঁটি আহলে সুন্নত ওয়াল জমাআতের সভাপতি মো. মহিউদ্দিনের নেতৃত্বে সমাবেশ হয়।

ওই সমাবেশ থেকে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে হামলার ঘটনাটি ঘটে বলে অভিযোগ ওঠে। এসময় মন্দিরসহ হিন্দু সম্প্রদায়ের বেশ কয়েক বাড়িঘর ভাংচুর করা হয়।

ভিডিওঃ কনডম দিয়ে এমন মজার কান্ড, দেখলে অবাক হবেন (ভিডিও)

Add Comment

Click here to post a comment