বিনোদন

নতুন লুকে কিংখান শাকিব

hবিস্তীর্ণ মরুভূমিতে চলছে সাদা পাজেরো, নীল সাগরতট থেকে ঘোড়দৌড় মাঠ। গাড়ি থেকে নামলেন বাংলার কিংখান। পুরো লুকটায় চেঞ্জ, চোখে সানগ্লাস, মুখে স্টাইলিশ দাড়ি আর অ্যাকশন মুডে হাজির শাকিব খান। গেমিং অ্যাকশনে ধুন্দমার ফার্স্টলুকে ‘অপারেশন অগ্নিপথ’।

গত ১০ ডিসেম্বর নির্মাতা আশিকুর রহমান পরিচালিত আলোচিত ছবি ‌‘অপারেশন অগ্নিপথ’র ফার্স্টলুক টিজার প্রকাশ করা হয়েছে। কয়েকদিন ধরেই টিজারটি প্রকাশের দিনক্ষণ ঘোষণা দেয়া হয় চলচ্চিত্রটির অফিসিয়াল পেজ থেকে।

শুটিং হয়েছে অস্ট্রেলিয়ার মনোরম লোকেশনে। অস্ট্রেলিয়ায় প্রথম লটের শুটিংয়ে অংশ নেন শাকিব খান, মিশা ও টাইগার রবি। শাকিবকে যেমন এখানে নতুন লুকে পাওয়া যাবে, তেমনি মিশাকেও দেখা যাচ্ছে দারুণ ভিলেনি স্টাইলে।
এর আগে শুটিংয়ের কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেন নির্মাতা। আর তা থেকে সাধারণের মাঝে আগ্রহ জন্ম নেয় নতুন এ চলচ্চিত্রের খবরের বিষয়ে। অ্যাকশন দৃশ্য পরিচালনা করছেন অ্যাডওয়ার্ড গোমেজ এবং অস্ট্রেলিয়ার ইগর ব্রেকেনব্যাক।

‘অপারেশন অগ্নিপথ’ প্রযোজনা করছে অস্ট্রেলিয়াভিত্তিক সিনেফেক্ট মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

‘অপারেশন অগ্নিপথ’ ছবির সংগীত পরিচালনা করছেন ইমরান, নাভেদ এবং কলকাতার আকাশ ও ডাব্বু। নৃত্য পরিচালনা করছেন তানজিল ও ভারতের বাবা যাদব। সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর।

ভিডিও:দেখুন সাগরের মধ্যে দিয়ে তৈরি ভয়ংকর রাস্তা যেখানে গেলে রক্ত হিঁম হয়ে আসে (ভিডিও)

Add Comment

Click here to post a comment