বিনোদন

নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন ফারিয়া

নুসরাত ফারিয়ার মন ভালো নেই। কারণ গেল রোজার ঈদের দু’দিন আগে তার নানা মারা যান। এজন্য ঢাকা থেকে কুমিল্লা যেতে হয় তাকে। এবারের ঈদে এখনও নুসরাত ফারিয়া তার অভিনীত ‘বস টু’ ছবিটি দেখতে সিনেমা হলে যাননি। তবে কয়েকদিন আগে ভারতে গিয়েছিলেন ফারিয়া। সেখানে নিজের অভিনীত ছবি ‘বস টু’-এর খবর নেন।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ঈদ উপলক্ষে ভারত ও বাংলাদেশে ‘বস টু’ একই সঙ্গে মুক্তি পায়। তবে আমার নানাভাই মারা যাওয়ার করণে আমি এখনও দর্শকের সঙ্গে বসে সিনেমা হলে ছবিটি দেখতে যেতে পারিনি। মনটা একদমই ভালো নেই। কয়েকদিন আগে ভারতে গিয়েছিলাম। সেখানেও এ ছবির বেশ ভালো রেসপন্স পেয়েছি। আর নতুন ছবি নিয়েও কথা চলছে। আসছে আগস্টে নতুন ছবি নিয়ে হাজির হব।

এটা এখন চমক হিসেবেই থাক। এখনই নতুন ছবিটি নিয়ে কথা বলতে চাই না। ‘বস টু’ ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের আবদুল আজিজ ও ভারতের পরিচালক বাবা যাদব। যৌথ প্রযোজনার এ ছবিতে দ্বিতীয়বারের মতো জিতের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। এখানে ফারিয়ার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এর আগে গত ঈদে জিতের বিপরীতে ‘বাদশা’ ছবিতে অভিনয় করেন ফারিয়া।

গত বছরের ঈদে এ ছবিটি মুক্তির পর বেশ সফলতা পায়। ‘বস টু’ ছবিতে আরও একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। ঈদে বাংলাদেশে ১১২টি সিনেমা হলে ফারিয়া অভিনীত ‘বস টু’ ছবিটি মুক্তি পায়। যদিও ছবিটি মুক্তির আগে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ নীতিমালা ও ছবিতে ব্যবহৃত ‘আল্লাহ মেহেরবান’ গানটি নিয়ে বেশ বিতর্কে ছিল।

আর বর্তমানে যৌথ প্রযোজনায় নির্র্মিত ছবির নীতিমালায়ও পরিবর্তন আসছে। তাই নতুন নীতিমালা আসার পরই নতুন ছবিতে কাজ করবেন নুসরাত ফারিয়া।