খেলা-ধুলা

ধোনীর সাথে এই ছবি কার? নেট দুনিয়ায় ভাইরাল

ফাইনালের মহারণের আগে ক্রিকেটবিশ্ব দুই ভাগে বিভক্ত। ফেসবুক-টুইটারে দুই দেশের সমর্খকদের যুদ্ধোংদেহী মনোভাব। ঠিক তখনই পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের পুত্র আবদুল্লাহকে কোলে নিয়ে মহেন্দ্র সিং ধোনীর একটি ছবি ভাইরাল হয়েছে টুইটারে।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগের দিন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর সাথে সরফরাজের পুত্রের ছবিটি প্রমাণ করে রাজনীতি কিংবা ক্রিকেট নিয়ে দুই দেশের সম্পর্ক যেমনই হোক ক্রিকেটাররা খেলাটাকে দারুণভাবে উপভোগ করছেন পরস্পরের সাথে। মাঠের লড়াইয়ের বাইরে তাদের রয়েছে আলাদা সম্পর্ক। কিছুদিন আগেও শহিদ আফ্রিদির অবসর উপলক্ষে তাকে স্মারক জার্সি পাঠিয়েছেন ভিরাট কোহলি।

ধোনীর ছবিটি কোথায় কখন তোলা হয়েছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে সেটি টিম হোটেলে তোলা। ছবিতে দেয়ালের গায়ে গ্রাঞ্জ হোটেলের লোগো দেখে এই ধারনা করা হচ্ছে।

পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের সন্তান আবদুল্লাহর বয়স চার মাস। সরফরাজের স্ত্রী সাইয়েদা খুশবখত শাহর সাথে সাথে সেও ইংল্যান্ড পাড়ি জমিয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে। করাচির সন্তান সরফরাজ আহমেদের আরেকটি পরিচয় ভক্তদের অজান। মাত্র ১০ বছর বয়সে পবিত্র কোরআনের হিফজ সম্পন্ন করেন পাকিস্তানের অধিনায়ক। প্রাতিষ্ঠানিক লেখাপড়ায় বিবিএ ডিগ্রিও রয়েছে তার।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন