Advertisements
গাজীপুর জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ

দৈনিক আলোকিত সময়ের বর্ষ পূর্তিতে অন্ধ-অসহাদের ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: ‘স্বপ্ন যাত্রায় বাংলাদেশ’ শ্লোগানটি হৃদয়ে ধারন করে জনগনের প্রত্যাসিত প্রিয় দৈনিক আলোকিত সময় দীর্ঘ এক বছর সময় পাড় করে ২য় বর্ষে পদার্পন করলো। সেই লক্ষে পত্রিকার ভবিষৎ কামনায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক কানারটেক এলাকায় রবিবার সকালে দৈনিক আলোকিত সময় পত্রিকার এক বছর পূর্তি উপলক্ষে অন্ধ-অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

দৈনিক আলোকিত সময় পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধি কবির হোসেন ও গাজীপুর জেলা প্রতিনিধি আলমগীর হোসেনের আয়োজনে অর্ধশত অন্ধ-অসহায় পরিবারের মধ্যে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে দৈনিক আলোকিত সময় পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি আলমগীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের কালিয়াকৈর প্রতিনিধি সরকার আব্দুল আলীম, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের কালিয়াকৈর প্রতিনিধি এম তুষারী, সাপ্তাহিক গাজীপুর দর্পন পত্রিকার প্রধান সম্পাদক ও গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি মুঞ্জুর হোসেন মিলন, আলোকিত বাংলাদেশের কালিয়াকৈর প্রতিনিধি সাগর আহম্মেদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালের কন্ঠের পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধি এম মাহাবুব হাসান মেহেদী, বিজয় টিভির কালিয়াকৈর প্রতিনিধি বিপ্লব হোসেন ও মোহনা টিভির কালিয়াকৈর প্রতিনিধি আলহাজ হোসেন, সাংবাদিক রেজাউল সরকার আধাঁরসহ অত্র কানারটেক এলাকার সন্মানিত ব্যক্তিবর্গ।

পরে অন্ধ-অসহায় পরিবারের মাঝে চাউল, চিনি, সেমাই, দুধ, বস্ত্র ও ফুটবল বিতরণ করা হয়।

Advertisements