খেলা-ধুলা

দুপুরে আজকের ম্যাচে বরিশাল ও চট্টগ্রামের একাদশে রয়েছেন কারা?

1479104682ম্যাচের পরে ম্যাচ। আর কিছুক্ষণ পরেই শুরু হবে বরিশাল বুলস ও চট্টগ্রামের লড়াই। সোমবার দিনের প্রথম ম্যাচে লড়বে বরিশাল বুলস ও চিটাগং ভাইকিংস। বিপিএল আসরের ১২তম ম্যাচটি দুপুর ২টায় অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

মাঠের সংগ্রামে বোলিংয়ের দিক দিয়ে চিটাগং কিছুটা এগিয়ে আছে, তবে স্নায়ুক্ষয়ী ম্যাচে রাজশাহীকে ৪ রানে হারানো বরিশালের বোলাররাও হয়তো আত্মবিশ্বাস নিয়ে বল করবেন। ব্যাটে বলে লড়াইটা কেমন জমবে তার অনেকখানি নির্ভর করছে চিটাগং ভাইকিংস-এর ওপর।

তামিমের দলে বড় তারকার ছড়াছড়ি। বরিশালে তেমন কেউ নেই বললেই চলে। তবে টি-টোয়েন্টিতে ম্যান টু ম্যান কথাটি অনেক সময় খাটে না। এদিক থেকে আত্মবিশ্বাস নিয়ে হয়তো খেলছে বরিশাল। দেখে নিন-আজকের ম্যাচে বরিশাল ও চট্টগ্রামের একাদশে রয়েছেন যারা।

বরিশাল বুলসের সম্ভাব্য একাদশ : শাহরিয়ার নাফিস, শামসুর রহমান, আল-আমিন হোসেন, মুশফিকুর রহিম (অধিনায়ক), মেহেদী হাসান, তাইজুল ইসলাম, দিলশান মুনাভিরা, এমরিট, মালান, থিসারা পেরেরা এবং মনির হোসেন।

চিটাগং ভাইকিংসের সম্ভাব্য একাদশ : তাসকিন , আনামুল হক (উইকেটরক্ষক), স্মিথ, তামিম ইকবাল (অধিনায়ক), শোয়েব মালিক, আব্দুর রাজ্জাক, মিলস, মোঃ নবী, জহুরুল এবং নাজমুল মিলন।

ভিডিও নিউজ :  পার্কের রাইড থেকে ছিটকে প্রাণ গেল তরুণীর (ভিডিওসহ)

 

Add Comment

Click here to post a comment