প্রবাসী খবর

দুই দিনের সফরে মালয়েশিয়ায় শিক্ষামন্ত্রী

wদুই দিনের সরকারি সফরে মালয়েশিয়ায় অবস্থান করছেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ।

মালয়েশিয়া এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় তিনি কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছালে শিক্ষামন্ত্রীকে স্বাগত জানান হাইকমিশনার মো: শহীদুল ইসলাম, ডেপুটি হাইকমিশনার ফয়সাল আহমেদসহ মিশনের অন্যান্য কর্মকর্তারা।

হাইকমিশন সূত্রে জানা গেছে, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বুধবার মালয়েশিয়ার সময় দুপুর ১টায় সেদেশের শিক্ষামন্ত্রী ওয়াইবি দাতু শ্রি ইদ্রিছ বিন জোসের সঙ্গে দ্বি-পাক্ষিক বৈঠকে বসবেন এবং বেলা তিনটায় পিং সিটি পুত্রাজায়া পুলম্যান হোটেলের বল রোমে প্রোগ্রাম সাইনিং কন্সোর্টিয়াম পার্টনারশিপ এগ্রিমেন্ট নিগোজিয়েশন এন্ড সাইনিং সিরিমনি অনুষ্ঠানে উপস্তিত থাকবেন।

এদিকে বিমান বন্দরে ফুলদিয়ে শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে শুভেচ্ছা জানান মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতারা।

শিক্ষামন্ত্রী বিমানবন্দরে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং প্রবাসে থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাওয়ায় সবাইকে ধন্যবাদ জানান।

একই সঙ্গে শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ বলেন, মালয়েশিয়ায় আপনাদের বেশ কিছু সমস্যা রয়েছে সেটা আমরা জানি। বর্তমান সরকার আপনাদের সকল সমস্যা সমাধানে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে বলেও মন্তব্য করেন মন্ত্রী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক ওহিদুর রহমান ওহিদ, রাশেদ বাদল, মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, জসিম চৌধুরী, মাহতাব খন্দকার, মনিরুজ্জামান মনির, মনির হোসেন, শফিক চৌধুরী, কবি আলমগীর, শাখাওয়াত হক জোসেফ, মালয়েশিয়া যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, বাবলা মজুমদার বাবু, মালয়েশিয়া শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, সুমন, হারুন অর রশিদ, জেমস ছাত্রলীগের মালয়েশিয়া শাখার যুগ্ন-আহ্বায়ক রাসেল শিকদার, শাহীন পাটোয়ারি, শরিফুল ইসলাম, বিএসইউএম এর রবিউল ইসলাম ও জিয়াউর রহমান প্রমুখ।

Advertisements

Add Comment

Click here to post a comment