বিনোদন

তালাইভার সিগারেট খাওয়া নিয়ে মুখ খুললেন সালমান!

123সম্প্রতি তালাইভার নতুন ছবি ‘২.O’র পোস্টার লঞ্চ নিয়ে মাতোয়ারা হয়েছে বলিউড। এমন ভাবে থ্রি-ডি কায়দায় ছবির মুখ্য দুই চরিত্রের সঙ্গে মোলাকাত আগে কখনও দেখা যায় নি। তাই সবার মুখেই এখন কেবল ‘২.O’ এবং রজনীকান্তের কথা।

সেই কথা বলার তালিকায় নিজের নাম তুলেছেন সালমান খানও। ছবির পোস্টার লঞ্চে এসে তিনি মুখর হলেন রজনীকান্তের স্মৃতিচারণায় এবং ফাঁস করে দিলেন রহস্য- ঠিক কী ভাবে ধূমপান করেন তালাইভা।

সালমানের বক্তব্য অনুযায়ী সেই রহস্যের সঙ্গে তিনি পরিচিত হয়েছিলেন ১৯৯০ সালে। তখন অমিতাভ বচ্চনের ‘ঝুম্মা চুম্মা’ ট্যুরে বলিউডের অনেক শিল্পীই ঘুরেছেন ইউরোপে। সেই ট্যুরে এসেছিলেন রজনীকান্তও।

সালমান বলেন, “আমি বাথরুমে গিয়েছিলাম। দেখলাম, তালাইভা একটা সিগারেট হাতে নিয়েছেন। তার পর ঠিক যে ভাবে ছবির পর্দায় তিনি সিগারেটটা মুখে ছুড়ে দেন, সেভাবেই ছুড়ে দিলেন মুখে! সিগারেটটা ধরিয়ে ধোঁয়া টানতে থাকলেন”,

শুধু এ তথ্য জানিয়েই ক্ষান্ত থাকেননি সালমান! সবার সামনেই অনুকরণ করে দেখিয়েছেন তালাইভার সেই সিগারেট মুখে দেওয়ার কায়দা।

এখানেই শেষ নয়। সালমান আরও বলেন, “আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। প্রথমে ওকে ওইভাবে সিগারেট ধরাতে দেখে, তার পরে বাথরুমে ধোঁয়া টানতে দেখে। জানতে চাইলাম, আপনি বাইরে যাচ্ছেন না কেন? জবাব এল, বাইরে বড্ড হাওয়া! তার পরে উঁকি দিয়ে দেখলাম, বাথরুমের মেঝেতে অনেকগুলো পোড়া সিগারেট পড়ে আছে!”

আমরা শুধু বলছি একটাই কথা! যাঁরা এতদিন হাসাহাসি করেছেন তালাইভার এই সিগারেট ধরাবার কায়দায়, তাঁরা দুটো জিনিস খেয়াল করুন। প্রথমত, ওটা ক্যামেরার কারসাজি নয়। দ্বিতীয়ত, তালাইভা তার দর্শকদের মনোরঞ্জনের জন্য কী ভাবে সব সময়েই নিজেকে রাখেন অভ্যাসের মধ্যে! খুব বড় অভিনেতা না হলে এই নিষ্ঠা কি সম্ভব?

Add Comment

Click here to post a comment