বিনোদন

তামিল এক অভিনেতার ১৩ বছরের সম্পর্কে বিচ্ছেদ

dc-cover-k4gdn7luro3m84rij81qig47t6-20161101225609-medi_জনপ্রিয় তামিল অভিনেতা কমল হাসানের ১৩ বছরের সম্পর্কে বিচ্ছেদ ঘটলো। দক্ষিণী অভিনেত্রী গৌতমী তাডিমাল্লার সঙ্গে ১৩ বছরের লিভ-ইন রিলেশন করছিলেন কমল। নিজের ব্যক্তিগত ব্লগে তাদের সম্পর্ক বিচ্ছেদের কথা নিশ্চিত করলেন গৌতমী। জীবনে এত বড় সিদ্ধান্ত নাকি এই প্রথমবার নিয়েছেন গৌতমী। তবে এই সিদ্ধান্তের জন্য কামাল হাসানকে দায়ি করতে চান না গৌতমী। তিনি মনে করেন পরিবর্তন মানুষের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। তাই যা হয়েছে তা মেনে নিয়ে এগিয়ে চলাই জীবনের আসল মানে।

‘জীবন এবং তার সিদ্ধান্ত’ নাম দিয়ে ব্লগে এই খবর পোস্ট করেছেন গৌতমী। তিনি জানিয়েছে, ১৩ বছর ধরে একসঙ্গে ছিলেন তারা। এই সিদ্ধান্ত নেওয়া তার পক্ষে খুব একটা সহজ ছিল না। কষ্ট করে হলেও তাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। এতদিন পরে তিনি বুঝতে পারেন যে নিজের লক্ষ্যচ্যুত হয়েছেন তিনি। তাদের সম্পর্ক আগের মতো মজবুত নেই। সম্পর্কের মধ্যে আপোস চলে এসেছে। তখন তাদের কাছে দুটো পথ খোলা ছিল। একটা নিজের স্বপ্নের সঙ্গে আপোস করে যা হচ্ছে, দিন যেমন চলছে তা মেনে নেওয়া। কিন্তু, স্বপ্নের সঙ্গে আপোস করতে কখনওই চাননি তিনি বা কামাল হাসান কেউই। তাই সম্পর্ক বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

সিনেমা ইন্ডাস্ট্রিতে আসার অনেক আগে থেকেই কমল হাসানকে চিনতেন তিনি। প্রথম থেকেই কমলের ভক্ত ছিলেন। তারপর ধীরে ধীরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা শক্ত করতে থাকেন। অপূর্ব সাগোধারারগাল ছবির সেটে ১৯৮৯ সালে প্রথমবার গৌতমীর সঙ্গে দেখা হয় কমলের। ঘনিষ্ঠতা বাড়তে থাকে। ২০০৫ সাল থেকে লিভ-ইন রিলেশনে থাকতে শুরু করেন তারা।

এর আগে সন্দীপ ভাটিয়া নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন গৌতমী। দু’বছর একসঙ্গে থাকার পর ১৯৯৯ সালে ভেঙে যায় তাদের বিয়ে। এরপর কামাল হাসান পর্ব শুরু। এরপর বেশ ভালোই চলছিল। গোটা ১৩টা বছর একসঙ্গে কাটানোর পর তাদের সম্পর্কের মধ্যে কোথাও যেন একটা ফাঁক দেখা গিয়েছিল। তবে শোনা যায়, কামাল হাসানের মেয়ে শ্রুতি হাসানের সঙ্গে ভালো সম্পর্ক ছিল না গৌতমীর। খিটিমিটি লেগেই থাকত দু’জনের মধ্যে। অনুমান করা হচ্ছে সেই কারণে ছেদ পড়ে কামাল-গৌতমীর সম্পর্কে।

৪৮ বছর বয়সী গৌতমী এবং বছর ৬১-র কমল হাসান দীর্ঘ ১৩ বছর লিভ-ইন রিলেশনে ছিলেন। বহু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য ‘অপূর্বা সাগোধারাগাল’ সিনেমাটি‌। শেষবার ২০১৫ সালে ‘পাপানাসাম’ ছবিতে দু’জন একসঙ্গে কাজ করেছেন। গৌতমীর সঙ্গে সম্পর্ক শুরুর আগে দুবার বিয়ে হয় কমলেরও। দ্বিতীয় পক্ষের দুই কন্যাও রয়েছে তার। শ্রুতি এবং আকশারা- দুজনেই অভিনেত্রী।

আরও পড়ুনঃ হোয়াইট হাউজে ওবামার ব্যক্তিগত কোয়ার্টারের অন্দরে

Advertisements

Add Comment

Click here to post a comment