অন্যরকম খবর

তরুণীর চুমু সামলাতে না পেরে অজ্ঞান বৃদ্ধ!

Female mouth puckering
Female mouth puckering

রাত পৌনে তিনটা। হাসপাতালের ইমার্জেন্সিতে মেডিক্যাল চেকআপের জন্য আনা হয়েছে এক মাতাল তরুণীকে। পুলিশ-নিরাপত্তারক্ষীদের বেষ্টনীর মাঝে থেকেও হঠাৎ এক বৃদ্ধ স্বাস্থ্যকর্মীকে জড়িয়ে ধরলেন ২০ বছর বয়সী সেই তরুণী! তরুণীর পরনে হট প্যান্ট ও স্লিভলেস টপ। এতটা আদর সামলাতে না পেরে অজ্ঞান হয়ে গেলেন ৬০ বছর বয়সী বৃদ্ধ!

ঘটনাটি ঘটেছে কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। স্বল্পবসনা ওই তরুণীকে অপ্রকৃতিস্থ অবস্থায় কলকাতার পার্ক স্ট্রিট থেকে উদ্ধার করে পুলিশ। ফিটনেস টেস্টের জন্যই তাকে ন্যাশনালে আনা হয়েছিল। এক লেডি কনস্টেবল ওই তরুণীকে ইমার্জেন্সিতে নিয়ে যাচ্ছিলেন। তরুণী চিৎকার করছিলেন। ইমার্জেন্সির ঠিক বাইরেই একটি বেঞ্চ পেতে বসেছিলেন স্বাস্থ্যকর্মী সেই বৃদ্ধ। মাতাল তরুণীকে দেখে সেই বৃদ্ধ প্রশ্ন করেন, “তুমি তো ভদ্র বাড়ির মেয়ে। কেন এমন করছ?”  প্রশ্ন শুনেই ওই তরুণী জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করেন সেই বৃদ্ধকে। অতঃপর বৃদ্ধ জ্ঞান হারান।

ইমার্জেন্সির বাইরে তখন প্রবল চিৎকার চেঁচামেচি। ছুটে আসলেন ইমার্জেন্সি ডাক্তার। ডাক্তারকে দেখে অসহায় পুলিশের সাব ইনস্পেক্টর বলেন, “স্যার একটি মেয়ে মাতলামি করছে। মেডিক্যাল টেস্ট করে একটা রিপোর্ট করে দিন প্লিজ।” অতঃপর পুলিশ ভ্যানেই চলে পরীক্ষা। আর সেই বৃদ্ধের জ্ঞান ফিরলে তাকে নিয়ে শুরু হয় হাসাহাসি।

ভিডিওঃ ডোনাল্ড ট্রাম্প পাকিস্তানি! পাক সংবাদমাধ্যমের দাবি (ভিডিও)

Add Comment

Click here to post a comment